নোয়াখালীতে ভ্রাম্যমাণ আদালতের অভিযান 

নোয়াখালি প্রতিনিধি :নোয়াখালী জেলা শহর মাইজদীর হাসপাতাল রোডের স্কয়ার ডাইগনস্টিক সেন্টার ও ডক্টরস চেম্বারকে নানা অভিযোগে  বন্ধ করেছে ভ্রাম্যমাণ আদালত।
সোমবার (২৯ জুলাই) সন্ধ্যা ৭টার দিকে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট  মো.রোকনুজ্জামান নেতৃত্বে পরিচালিত ভ্রাম্যমাণ আদালত এ আদেশ দেয় ।
ভ্রাম্যমান আদাল সুত্রে জানা যায়, অভিযানের সময় স্কয়ার ডায়াগনেস্টিক সেন্টার ও ডক্টর চেম্বারকে, টেকনিশিয়ান ছাড়া ল্যাব পরিচালনা, মেয়াদ উত্তীর্ণ লাইসেন্স, লাইসেন্সের নির্দেশাবলীর লঙ্গন, প্যাথলোজিস্ট না থাকা, রেডিও গ্রাফার, ল্যাব টেকনেশিয়ান না , অপরিছন্নতাসহ বিভিন্ন অনিয়মের অভিযোগে ১৫ হাজার টাকা জরিমানা এবং  ডাইগনস্টিক সেন্টার বন্ধের আদেশ দেয় ভ্রাম্যমাণ আদালত।
অপরদিকে, ইনসাফ হাসাপতালের কার্যক্রম ১মাসের জন্য বন্ধ করেছে ভ্রাম্যমাণ আদালত। অভিযানে ইনসাফ হাসপাতালে ডাক্তার, নার্স, আয়া না থাকা এবং নোংরা পরিবেশের জন্য আদালত এ আদেশ দেয়। এ সময় আদালত তাদেরকে ১৫হাজার টাকা জরিমানা করে।
এসময় ভ্রাম্যমাণ আদালত পরিচালনায় সহযোগিতা করেন নোয়াখালী সিভিল সার্জন ডা. মোমিনুর রহমান, জেলা ড্রাগ সুপার মাসুদৌজ্জামান, আইন শৃঙ্খলা রক্ষায় সহযোগিতা করেন সুধারাম থানা পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা