????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????

নোয়াখালী কবিরহাটে বিছানাতে পুঁড়ে ছাই হলো ৬০বছরের বৃদ্ধা

নোয়াখালী থেকে নবীন::নোয়াখালীর কবিরহাট উপজেলার ঘোষবাগ ইউনিয়নে আগুনে পুঁড়ে নাছিমা খাতুন (৬০) নামে এক বৃদ্ধার মর্মান্তিক মৃত্যু হয়েছে। এসময় আগুনে একটি বসত ও একটি রান্না ঘর পুঁড়ে ছাই হয়েগেছে।

বুধবার রাতের দিকে দক্ষিণ আলীপুর গ্রামের মনু মেস্ত্রী বাড়ীতে এই ঘটনা ঘটে। নিহত নাছিমা খাতুন ওই বাড়ীর আবু বক্কর সিদ্দিকের স্ত্রী।

স্থানীয় সূত্রে জানা গেছে, রাতে হঠাৎ করে মনু মেস্ত্রী বাড়ীর আবু বক্কর সিদ্দিকের ঘরে আগুন লেগে যায়। আগুনের লেলিহান দেখে ভিতরে থাকা লোকজন দ্রুত ঘর থেকে বের হয়ে গেলেও অসুস্থ নাছিমা খাতুন তার বিছানাতেই রয়ে যায়। এসময় আগুনে পুড়ে বিছানায় থাকা নাছিমা খাতুনের মর্মান্তিক মৃত্যু হয়।

কবিরহাট থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল ওয়াদুদ বিষয়টি নিশ্চিত করে জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে প্রথমে আগুনের সূত্রপাত ঘটে। এসময় ঘরে থাকা গ্যাসের সিলিন্ডারও বিষ্ফোরণ হলে আগুন দ্রুত পুরো ঘরে ছড়িয়ে পড়ে এবং আগুনে পুড়ে ঘরে থাকা নাছিমা খাতুনের মৃত্যু হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা