নোয়াখালী কবিরহাটে ৩ সন্তানের জননী গণধর্ষনের স্বীকার,আটক-১

নোয়াখালী থেকে নবীন::নোয়াখালী কবিরহাটের নবগ্রামে ২৯ বছরের এক গৃহবধু (পারভিন আক্তার) ৩ সন্তানের জননী গণধর্ষনের স্বীকার হয়েছে বলে কবিরহাট থানায় অভিযোগ পাওয়া যায়। ভিকটিমের অভিযোগের ভিত্তিতে জাকির হোসেন নামে একজনকে শনিবার দুপুরে আটক করেছে কবির হাট পুলিশ। এ ঘটনায় ভিকটিম বাদী হয়ে এজাহার ভূক্ত জাকের হোসেন সহ ৩ জনের বিরুদ্ধে মামলা দায়ের করে। আটককৃত জাকির ওই ইউনিয়নের নবগ্রামের এনামুল হকের ছেলে।ঘটনাটি ঘটেছে শুক্রবার মধ্যরাতে। পুলিশ ভিকটিমকে শনিবার দুপুরে তার বাড়ী থেকে উদ্ধার করে থানায় নিয়ে জিজ্ঞাসাবাদ করে পরে তাকে নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করানো হয়।

ভিকটিম জানায়, শুক্রবার মধ্যরাতে তিন ব্যক্তি তাঁর ঘরে ঢুকে অস্ত্রের ভয় দেখিয়ে তিন সন্তানসহ তাঁকে জিম্মি করে ধর্ষণ করেন। এরপর তাঁরা পালিয়ে যায়।

কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: মির্জা হাসান বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনাটি শুনে ভিকটিমকে থানায় এনে জিজ্ঞাসাবাদে তার স্বীকারোক্তি অনুযায়ী জাকের হোসেন নামে একজনকে আটক করা হয়েছে। গৃহবধুর স্বামী আবুল হোসেন রাজমেস্ত্রীর কাজ করতো। বর্তমানে সে দু’টি মামলায় জেলা হাজতে রয়েছে।

তিনি আরো বলেন, ওই নারীকে ডাক্তারি পরীক্ষার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।
নোয়াখালী জেনারেল হাসপাতালের জরুরী বিভাগের ডা: ফজলে রাব্বানী জানান, নির্যাতিকে গাইনী ওয়ার্ডে ভর্তি দেওয়া হয়েছে। পরীক্ষা,নিরীক্ষার পর এ ব্যাপারে বিস্তারিত বলা যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা