ভৈরবে ১১শ এতিম পরিবারকে ইফতার ও ঈদ সামগ্রী প্রদান

জামাল মিয়া ,ভৈরব প্রতিনিধি::ভৈরবে ১১শ এতিম ও দরিদ্র পরিবারের মাঝে ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে । আর্ন্তজাতিক সাহায্য সংস্থা কাতার চ্যারিটির আয়োজনে  রোববার সকালে শহরের চন্ডিবেরস্থ হাজী আসমত আলী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এতিম পরিবারের মাঝে এ ইফতার সামগ্রী বিতরণ করেন উপজেলা নির্বাহী অফিসার ইসরাত সাদমীন। এসময় সাথে ছিলেন কাতার চ্যারিটি বাংলাদেশের কান্ট্রি ডিরেক্টর ডা. আমিন হাফিজ ওমর, সোস্যাল ওয়েলফেয়ার অফিসার মাহমুদুল ইসলাম সজীব, হাজী আসমত আলী এতিম বালিকা শিশু পরিবারের সভাপতি ইফতেখার হোসেন বেনু, ভাইস চেয়ারম্যান পাপিয়া সিদ্দিকী, প্রধান সমন্বয়কারী মাহিন সিদ্দ্কিী, প্রশাসনিক কর্মকর্তা সাইদুর রহমান বাবলু, নভেল অর্গানাইজেশন ফর রুরাল রিফর্মসের নির্বাহী পরিচালক ইমতিয়াজ আহমেদ, রিগ্যাল এ্যাডভাইজার এড. সাজ্জাদুর রহমান প্রমুখ।

কাতার চ্যারিটির অর্থায়নে প্রতিটি এতিম পরিবার ২৫ কেজি চাল, ৩ কেজি ডাল, ৩ কেজি ছোলা, ৩ কেজি চিনি, ৩ কেজি পেঁয়াজ, ৩ কেজি খেজুর, ১ কেজি লবন ও ৫ লিটার সয়াবিন তেলসহ মোট ৪৭ কেজি ইফতার ও ঈদ সামগ্রী পেয়ে মহাখুশি। প্রতিবছরই রমজানে কাতার চ্যারিটির কাছ থেকে ইফতার সামগ্রীসহ বিভিন্ন ধরণের সাহায্য পেয়ে থাকেন বলে এতিমরা জানান।
এদিকে গত শনিবার বিকেলে হাজী আসমত আলী বালিকা এতিমখানা প্রাঙ্গণে ভৈরব উপজেলার ৪০টি মাদ্রাসা ও এতিমখানার ৮শত এতিমকে ঈদবস্ত্র প্রদান করেন লন্ডনস্থ ভৈরব কমিউনিটি এসোসিয়েশন নামের একটি সংগঠন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা