অচিরেই শান্তিগঞ্জ জেলা বাস্তবায়ন হবে: পরিকল্পনা মন্ত্রী

নাহিদ আহমেদ, শান্তিগঞ্জ প্রতিনিধি:

পরিকল্পনামন্ত্রী আলহাজ্ব এম এ মান্নান এমপি বলেছেন, বাঙালিকে কেউ আর দমিয়ে রাখতে পারবে না। শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নের রুল মডেল। সারাবিশ্ব এখন আমাদের প্রধানমন্ত্রীকে সম্মান করে। আমরা এখন আর কারো কাছে মাথা নত করি না। দেশের উন্নয়নে যা দরকার সবই হবে। পাগলা ও গনিগঞ্জসহ উপজেলার প্রয়োজনীয় সকল জায়গায় ব্রীজ হবে।

মন্ত্রী আরও বলেন, মন্ত্রীত্ব’র লোভ আমার নেই। আমার একমাত্র উদ্দেশ্য সাধারণ মানুষের সেবা করা, যতদিন বেঁচে আছি মানুষের কল্যাণে কাজ করে যাব। আমি আর তেমন কিছু চাই না। অচিরেই শান্তিগঞ্জ জেলা ও পৌরসভা বাস্তবায়ন হবে। হাওরে উড়াল সেতু হবে, রেললাইন হবে, বিজ্ঞান প্রযুক্তি বিশ্ববিদ্যালয় বাস্তবায়ন হবে। আরও অনেকে কিছুই হবে। মানুষের উপকার হয় এমন সব কাজ করবে এই সরকার৷ কাজেই ভয় নেই। এই সরকার আপনাদের পাশে আছে।

ছাত্রলীগের উদ্দেশ্য পরিকল্পনামন্ত্রী বলেন, তোমরা আদর্শ ঠিক রেখে চলবা। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে কাজ করতে হবে। আমি সবসময়ই তোমাদের পাশে আছি। মানুষের কল্যাণে অবশ্যই কাজ করতে হবে। নিজেরা সবসময়ই ঐক্যবদ্ধ থাকতে হবে। যারাই দেশের শত্রু, মানুষের শত্রু, তাদের প্রতিহত করতে হবে।
শুক্রবার (২৪ সেপ্টেম্বর) বিকাল ৪ টায় শান্তিগঞ্জ উপজেলা ছাত্রলীগের অন্তর্গত পশ্চিম পাগলা ইউনিয়ন ছাত্রলীগের দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন পরিকল্পনামন্ত্রী।

উপজেলা ছাত্রলীগের সভাপতি রয়েল আহমদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইমরান হোসেন তালুকদারের সঞ্চালনায় অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন

পশ্চিম পাগলা ইউপি চেয়ারম্যান নুরুল হক,
উপজেলা তাঁতীলীগের সভাপতি মুস্তফা মিয়া, উপজেলা আ.লীগের প্রচার সম্পাদক সুরঞ্জিত চৌধুরী টপ্পা, জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম শিপন, উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক মনসুর আলম সুজন, পশ্চিম পাগলা ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি আজাদ হোসেনসহ বিভিন্ন ইউনিয়ন ছাত্রলীগের সভাপতিবৃন্দ৷

এসময় উপজেলা আ.লীগের সভাপতি হাজী আব্দুল হেকিম, পরিকল্পনামন্ত্রীর একান্ত রাজনৈতিক সচিব হাসনাত হোসেন, উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল বাছিত সুজন, শিমুলবাক ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান জিতু, দরগাপাশা ইউপি চেয়ারম্যান মনির উদ্দিন, পশ্চিম বীরগাঁও ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম ও উপজেলা আ.লীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দসহ উপজেলার ছাত্রলীগের হাজারো নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সম্মেলন উপলক্ষে মিছিল সহকারে নেতাকর্মীরা মঞ্চে আসেন। সম্মেলনকে কেন্দ্র করে সাজসাজ রব ছিল পুরো পাগলায়। শেখ হাসিনা-পরিকল্পনামন্ত্রীর স্লোগাবে মুখরিত হয় সম্মেলন স্থল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা