আগামী জাতীয় সংসদ নির্বাচন সংবিধান অনুযায়ী হবে। –স্বাস্হ্য মন্ত্রী

রেজাউল করিম সিরাজগঞ্জ প্রতিনিধিঃ  বিএনপির সমালোচনা করে আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ও ১৪ দলের মুখ্যপাত্র এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, আগামী জাতীয় সংসদ নির্বাচন  সংবিধান অনুযায়ী মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার অধীনেই হবে।  ‘জাতিসংঘের কাছে রহিঙ্গা ইস্যুতে কথা না বলে, তারা নির্বাচন নিয়ে নালিশ করে এসেছে’।

‘আমি দেশের জনগণের কাছে নালিশ করে গেলাম। দেশের জনগণ আগামী নির্বাচনে ভোটের মাধ্যমে সকল প্রকার ষড়যন্ত্র নস্যাত করে দেবে। নির্বাচনী খেলার মাঠে কোন রকম ফাউল করলে দেশের জনগণ লাল কার্ড দেখিয়ে মাঠ থেকে রের করে দেবে’- বলেন তিনি।

সিরাজগঞ্জ সদর উপজেলার বহুলী ইউনিয়ন নব্য  কাজীপুর সিরাজগঞ্জ-১ নির্বাচনী এলাকায় শুক্রবার বিকেলে আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে স্বাস্থ্যমন্ত্রী এসব কথা বলেন। বিশেষ অতিথি হিসাবেে বক্তব্য রাখেন,স্বাস্হ্যমন্ত্রীর সুযোগ্য সন্তান সাবেক সাংসদ প্রকৌশল তানভীর শাকিল জয়, জেলা আওয়ামীলীগ সহ-সভাপতি আবু ইউসুফ সূর্য।

ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি টিএম মঞ্জুরুল ইসলামের সভাপতিত্বে আয়োজিত জনসভায় বৃস্টিকে উপেক্ষা করে শত শত নেতাকর্মী, নারী-পুরুষরা   ‘জয় বাংলা ‘শ্লোগানে জনসভাকে মুখরিত করে তোলেন।  এ সময়  কৃষকলীগের কেন্দ্রীয় নেতা  মনসুর নগর আওয়ামীলীগের আহবায়ক আব্দুল লতিফ তারিন কেন্দ্রীয় আওয়ামী মহিলা লীগের যুগ্ন-সম্পাদক জান্নাত আরা হেনরী তালুকদার, সিরাজগঞ্জ  জেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মুক্তিযোদ্ধা আব্দুল বারী তালুকদার, জেলা যুবলীগের সভাপতি মইনুদ্দিন খান চিনু, সাধারণ সম্পাদক
আব্দুল হাকিম, জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক জিহাদ আল  ইসলাম, যুগ্ন-সম্পাদক জাকির হোসেন, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ বিন আহমেদ,সাবেক সভাপতি জাকিরুল ইসলাম লিমন সহ আওয়ামীলীগের  ইউনিয়নের সকল অংগ সংগঠন  নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা