ইউপি নির্বাচন সামনে রেখে কানাইঘাটে আ’লীগের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকতে হবে..পলাশ

কানাইঘাট প্রতিনিধিঃ সিলেট জেলা আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মস্তাক আহমদ পলাশ বলেছেন আসন্ন কানাইঘাট উপজেলার ৯টি ইউনিয়নের নির্বাচনে আওয়ামীলীগ থেকে যাকে দলীয় মনোনয়ন দেওয়া হবে তার পক্ষে দলের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে। দলকে সুসংগঠিত করার জন্য উপজেলার সকল ইউনিয়নের সাংগঠনিক কার্যক্রম জোরদার করে ইউপি নির্বাচনের প্রস্তুতি এখন থেকে নিতে হবে। মস্তাক আহমদ পলাশ গতকাল বুধবার বিকাল ৩টায় কানাইঘাট উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভায় প্রধান অতিথি’র বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন। উপজেলা আওয়ামীলীগের সভাপতি পৌর মেয়র লুৎফুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অধ্যক্ষ সিরাজুল ইসলামের পরিচালনায় বর্ধিত সভায় বড়চতুল, কানাইঘাট সদর, ও লক্ষীপ্রসাদ পশ্চিম ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক কার্যক্রম নিয়ে রির্পোট উপস্থাপনার পাশাপাশি ইউপি নির্বাচন, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক বিষয় নিয়ে মুলত আলোচনা করা হয়। সভায় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি জামাল উদ্দিন, ফখর উদ্দিন শামীম, যুগ্ম সাধারণ সম্পাদক ইউপি চেয়ারম্যান মাসুদ আহমদ, শ্রী রিংকু চক্রবর্তী, নাজমুল ইসলাম হারুন, সাংগঠনিক সম্পাদক গিয়াস উদ্দিন, আব্দুল হেকিম শামীম, শাহাব উদ্দিন, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক প্রভাষক আফসর আহমদ চৌধুরী, প্রচার ও প্রকাশনা সম্পাদক কাউন্সিলর বিলাল আহমদ, উপ-দপ্তর সম্পাদক সায়েম আহমদ, সম বিষয়ক সম্পাদক হোসেন আহমদ, সদর ইউপি আওয়ামীলীগের সভাপতি মাষ্টার মামুন আহমদ, বড়চতুল ইউপির সভাপতি মুবশি^র আলী চাচাই, সাতবাঁক ইউপির সাধারণ সম্পাদক আব্দুন নুর মেম্বার সহ কার্যনির্বাহী কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সভায় উপজেলা আওয়ামীলীগের ১০টি সাংগঠনিক টিমের কার্যক্রম আরো শক্তিশালী করা সহ সকল ভেদাভেদ ভুলে গিয়ে নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহবান জানান মস্তাক আহমদ পলাশ।

বর্ধিত সভায় মস্তাক আহমদ পলাশ সম্প্রতি বাংলাদেশ রেড-ক্রিসেন্ট সোসাইটির ব্যবস্থাপনা পরিষদ নির্বাচনে সর্বোচ্চ ভোট পেয়ে সদস্য পদে নির্বাচিত হওয়ায় উপজেলা আওয়ামীলীগের পক্ষ থেকে তাকে অভিনন্দন ও শুভেচ্ছা জানানো হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা