ইনাতগঞ্জ গ্রীন লাইফ ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টারের মতবিময় সভা অনুষ্টিত

আশাহীদ আলী আশা:: নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ বাজারে গ্রীন লাইফ ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টার কর্তৃপক্ষের উদ্যোগে ইনাতগঞ্জ বাজারে কর্মরত চিকিৎসক,ফার্মেসী মালিক ও ঔষধ কোম্পানির প্রতিনিধিদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার রাত ৮ টায় ডায়াগনস্টিক সেন্টারে দেলোয়ার হোসেন দিলবারের সভাপতিত্বে মোতাহির রহমানের পরিচালনায় প্রধান অতিথি ছিলেন ডা: ফয়জুল হোসেন। শুভেচ্ছা বক্তব্য রাখেন জিয়াউর রহমান জিয়া।
বক্তব্য রাখেন ডা: এসপি সরকার,ডা: শাহজাহান খাঁন,নবীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক রাকিল হোসেন,আশাহীদ আলী আশা, নৃপেশ সূত্র ধর, ডা: চন্দন রায় হারু, শামীম আহমদ,আনিসুর রহমান, ডাঃ ফয়জুল হক,আব্দুল মালিক, প্রমুখ। এসময় ইনাতগঞ্জ বাজারের ডাক্তার ও ফার্মেসীর মালিক ও ঔষধ কোম্পানীর প্রতিনিধিগন উপস্থিত ছিলেন।
মতবিনিময় সভায় ডায়াগনস্টিক সেন্টার পরিচালনায় উপস্থিত সকলের সার্বিক সহযোগিতা কামনা করা হয়। এ সময় উপস্থিত সবাই সর্বাত্বক সহযোগিতা করার আশ্বাস প্রদান করেন। এ সময় কর্তৃপক্ষ জানান,আমরা এলাকাবাসীকে নিয়ে খুব শীঘ্রই প্রতিস্টানটি উদ্বোধন করা হবে। প্রধান অতিথি ডা: ফয়জুল হোসেন বলেন,সবার জন্য সুচিকিৎসা নিশ্চিত করতে বর্তমান সরকার নিরলসভাবে কাজ করছে। তিনি বলেন এলাকার অধিকাংশ মানুষই গরীব ও মধ্যবিত্ত। অনেকেই পরীক্ষা নিরীক্ষার জন্য শহরে যেথে পারেনা। তাদেরকে বিশেষ সুযোগ সুবিধা দেয়াসহ উক্ত প্রতিষ্টানের তিনি উত্তরোত্তর সাফল্য কামনা করেন।
পরে নৈশভোজে অংশ নেন সবাই।

Chat conversation end
Type a message…

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা