করোনা থেকে সচেতন করতে কানাইঘাটে মাঠে নেমেছে পুলিশ

কানাইঘাট প্রতিনিধি::দেশে করোনায় আক্রান্ত ও মৃত্যু সংখ্যা বেড়ে যাওয়ায় জনসাধারণকে সচেতন ও মাস্ক পরতে উদ্বুদ্ধ করতে আবারো মাঠে নেমেছে পুলিশ।

সিলেটের পুলিশ সুপারের দিক নির্দেশনায় কানাইঘাট থানা পুলিশের উদ্যোগে গতকাল মঙ্গলবার দুপুর ১২ টার দিকে পৌর শহরে করোনা থেকে সবাইকে সচেতন থাকতে মাস্ক পরার আহ্বান জানিয়ে মাইকিং সহ পথচারিদের মাঝে মাস্ক বিতরণ করা হয়।

এ সময় কানাইঘাট সার্কেলের সহকারী পুলিশ সুপার আব্দুল করিম ও থানার অফিসার ইনচার্জ তাজুল ইসলাম পিপিএম বলেন, দেশে আবারো করোনায় আক্রান্ত ও মৃতের সংখ্যা বাড়ছে। করোনার প্রাদুরভাব থেকে সবাই যেন সচেতন থাকেন এবং সামাজিক দুরত্ব বজায় রেখে চলাফেরা সহ বিশেষ করে মাস্ক পরা নিশ্চিত করতে পুলিশের আইজিপি বেনজির আহমদ স্যার সারা দেশে পুলিশ প্রশাসনকে মাঠ পর্যায় সচেতনতা মূলক উদ্বুদ্ধ করণ কর্মসূচি পালন করতে নির্দেশ দিয়েছেন। সেই আলোকে সিলেটের পুলিশ সুপার ফরিদ উদ্দিন পিপিএম স্যার করোনার শুরুতে পুলিশ যেভাবে সিলেটের জনগণের পাশে দাড়িয়ে করোনা থেকে মানুষকে সচেতন করতে কাজ করেছিল আবারো প্রতিটি থানা এলাকায় সে ভাবে আমাদেরকে করোনা থেকে মানুষকে সচেতন করার জন্য দিক নির্দেশনা দিয়েছেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন থানার ওসি (তদন্ত) জাহিদুল হক, কানাইঘাট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন সহ থানার সকল পুলিশ অফিসারবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা