কানাইঘাটে মোটর সাইকেল দুর্ঘটনায় কলেজ ছাত্র নিহত, আহত ২

কানাইঘাট প্রতিনিধিঃ: কানাইঘাটে মোটর সাইকেল দুর্ঘটনায় আশরাফ শামীম নামের এক কলেজ ছাত্র নিহত হয়েছে। মটর সাইকেলে থাকা অপর দুই সহপাটি গুরুত্বর আহত হয়েছেন। শনিবার সকাল সাড়ে ৯ টায় উপজেলার দক্ষিণ বাণীগ্রাম ইউপির গাজী বুরহান উদ্দিন সড়কে কুদরতের দোকান নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত আশরাফ শামীম একই ইউপি’র বড়দেশ খালপাড় গ্রামের অবসর প্রাপ্ত সরকারী কর্মকর্তা নাসির উদ্দিনের ছেলে। সে কানাইঘাট সরকারী কলেজের একাদশ শ্রেনীর ছাত্র।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায় নিহত আশরাফ শামীম তার সহপাটি একই গ্রামের সাহাব উদ্দিনের পুত্র মওদুদ আহমদ ও বড়দেশ নয়াগ্রামের বাবুল আহমদের পুত্র মুহিতুর রহমানকে সাথে নিয়ে গাছবাড়ী বাজারের দিকে যাচ্ছিল। এতে উল্লেখিত স্থানে যাওয়া মাত্র বিপরীত দিক থেকে আসা একটি অটোরিক্সা সিএনজিকে অভারটেক করার সময় রাস্তার পাশে রাখা একটি ট্রাক্টরের পিছনে স্বজোরে ধাক্কা লাগলে মটর সাইকেলটি ধুমড়ে মুচড়ে যায়। এতে ঘটনাস্থলে কলেজ ছাত্র আশরাফ শামীমের মৃত্যু হয় এবং অপর দুই জন গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাদের রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকগন আশরাফ শামীম কে মৃত ঘোষনা করেন এবং আহত কলেজ শিক্ষার্থী মওদুদ ও মুহিতকে আশংকাজনক অবস্থায় সিলেট ওসমানী হাসপাতালে প্রেরণ করেন। এর মধ্যে মুহিত বর্তমানে লাইফ সার্পোটে রয়েছে বলে জানা গেছে।

এদিকে মর্মান্তিক মোটর সাইকেল দূর্ঘটনায় কলেজ শিক্ষার্থী আশরাফ শামীমের মৃতুর সংবাদ এলাকায় ছড়িয়ে পড়লে কানাইঘাট সরকারী কলেজের অধ্যক্ষ সামছুল আলম মামুন সহ শিক্ষক শিক্ষার্থী ও স্থানীয় লোকজন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভীড় জমান। এ সময় তার সহপাটি অনেকেই কান্নায় ভেঙ্গে পড়েন। খবর পেয়ে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) লুসিকান্ত হাজং ও কানাইঘাট থানার অফিসার ইনচার্জ আব্দুল আহাদ হাসপাতালে নিহত আশরাফ শামীমকে দেখতে যান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা