গাইবান্ধায় নিজেদের অর্থে দরিদ্র শিশুদের মাঝে শীতবস্ত্র বিতরণ করল উদ্যোগ

ছাদেকুল ইসলাম রুবেল, গাইবান্ধা প্রতিনিধি : নিজেদের অর্থে এবং বিত্তবানদের সহায়তা নিয়ে দরিদ্র পরিবারের সুবিধা বঞ্চিত ৪শ শিশু ও অসহায় মানুষের মাঝে শিক্ষার্থীদের সংগঠন ‘উদ্যোগ গাইবান্ধা’ আজ ১৫ জানুয়ারী বুধবার শীতবস্ত্র বিতরণ করেছে। এ উপলক্ষে স্থানীয় পাবলিক লাইব্রেরি মিলায়তনে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মো. আবদুল মতিন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পৌরসভার মেয়র অ্যাড. শাহ মাসুদ জাহাঙ্গীর কবীর মিলন, গাইবান্ধা পাবলিক লাইব্রেরি অ্যান্ড ক্লাবের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জিয়াউল হক জনি, সংগঠনের উপদেষ্টা মোস্তাক আহমেদ রঞ্জু, রাকিবুল আলম রানা ও শাহরুখ সাগর। সংগঠনের সভাপতি সামিউল ইসলাম সাকিব, সাধারণ সম্পাদক রাকিবুল হাসান, সহ-সাধারণ সম্পাদক লতা সরকার ও সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দও উপস্থিত ছিলেন।

এর আগে গাইবান্ধা সদর উপজেলার কুন্দেরপাড়া, বালাসি ও কামারজানিতে ৫শ চাদর বিতরণ করা হয়। উল্লেখ্য, শিক্ষার্থীদের নিয়ে গঠিত উদ্যোগ গাইবান্ধা অসহায় মানুষের সাহায্যে কাজ করে থাকে। তারা নিজেরাই অর্থ দিয়ে এবং সমাজের বিত্তবান মানুষের কাছ থেকে সাহায্য নিয়ে ৪ বছর যাবৎ বিভিন্ন সেবামূলক কাজ করে আসছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা