চোখের জলে বিদায় নিলেন সাবেক এমপি মোজাম্মেল হক

রেজাউল করিম সিরাজগঞ্জ প্রতিনিধিঃ: সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার সুবর্ণসাড়া গ্রামের সিরাজগঞ্জ বেলকুচি- কামারখন্দ আসনের বিএনপির সাবেক এমপি ও বিচারপতি মোজাম্মেল হক সবাই কে কাদিয়ে চোখের জলে না ফেরার দেশে বিদায় নিয়ে চলে গেলেন।

বুধবার রাতে রাজধানীর বারডেম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যু বরণ করেন (ইন্নালিল্লাহি………….. রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮২ বছর। তিনি স্ত্রী, ১ ছেলে, ৪ মেয়েসহ অসংখ্য আত্বীয় স্বজন ও গুনগাহী রেখে গেছেন । তিনি বেলকুচি পৌর এলাকার সুবর্নসাড়া গ্রামের মৃত সেরাজুল হক সরকার ছেলে।

তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন সিরাজগঞ্জ জেলা বিএনপির সহ সভাপতি রকিবুল করিম খান পাপ্পু, সাধারণ সম্পাদক সাইদুর রহমান বাচ্চু, সাংগঠনিক সম্পাদক মির্জা মোস্তফা জামান, বেলকুচি উপজেলা বিএনপি’র উপদেষ্ঠা গোলাম মওলা খান বাবলু, বেলকুচি উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক আব্দুর রাজ্জাক মন্ডল, চৌহালী উপজেলা পরিষদের চেয়ারম্যান মেজর (অব.) আব্দুল্লাহ আল মামুনসহ দলবল নির্বিশেষে সকলেই তার জন্য শোক প্রকাশ করেছেন।

বিচারপতি মোজাম্মেল হক ২০০১ সালের জাতীয় সংসদ নির্বাচনে সিরাজগঞ্জ-৫ (বেলকুচি-কামারখন্দ) আসনে বিএনপির মনোনয়ন নিয়ে নির্বাচন করেন। নির্বাচনে তিনি আওয়ামীলীগ প্রার্থী আব্দুল লতিফ বিশ্বাস কে পরাজিত করে বিজয় লাভ করেন। দীর্ঘ পাঁচ বছর সৎ ও নিষ্ঠার সহিত তিনি তার দায়িত্ব পালন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা