ছেলে সেজে শিশুকে অপহরণ,বেলকুচি থেকে উদ্ধার, অপহরণকারী আটক

রেজাউল করিম সিরাজগঞ্জ  প্রতিনিধিঃ ছেলে মানুষ সেজে গাজীপুর জেলার কালিয়াকৈর থেকে শিশু সুমাইয়া খাতুনকে (৬ মাস) অপহরণ করার পর সিরাজগঞ্জের বেলকুচি থেকে উদ্ধার করেছে পুলিশ। এসময় লাভনি ওরফে ইব্রাহিম (২০) নামের এক অপহরণকারীকে আটক করেছে বেলকুচি থানার পুলিশ।

সোমবার দুপুরে জেলার বেলকুচি পৌরসভার গাড়ামাসী গ্রাম থেকে অপহরণকারী লাভনি ওরফে ইব্রাহীমকে আটক করে। আটকৃত লাভনি ওরফে ইব্রাহীম এনায়েতপুর থানার মাইজগ্রাম চরের  রজব আলীর মেয়ে থেকে হওয়া সন্তান। লাভনি ওরফে ইব্রাহিম ৯ মাসের গর্ভবতী বলেও জানা যায়।

বেলকুচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক জানান, গাজীপুর জেলার কালিয়াকৈর থানার উত্তর দারিয়াপুর এলাকায় কাজ করতো লাভনি ওরফে ইব্রাহীম। রবিবার সকালে এই এলাকার সাদিকুল ইসলামের ৬ মাসের শিশু কন্যা সুমাইয়া খাতুনকে অপহরন করে সিরাজগঞ্জের বেলকুচিতে নিয়ে আসে। এঘটনায় অপহৃত শিশুর বাবা কালিয়াকৈর থানায় একটি অপহরন মামলা করে।

সোমবার লাভনি ওরফে ইব্রাহিম শিশুটিকে নিজের বোনের ছেলে বলে বেলকুচি পৌরসভার গাড়ামাসীতে বিক্রীর চেষ্টা করলে এলাকা বাসীর সন্দেহ হয়। এ সময় তারা স্থানীয় কাউন্সিলর আয়নাল হক থানায় খবর দিলে পুলিশ গিয়ে শিশুকে উদ্ধার ও অপহরণকারীকে আটক করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা