জগন্নাথপুরে উচ্ছেদ অভিযান।। দখলমুক্ত করা হলো সরকারী ভূমি

জগন্নাথপুর(সুনামগঞ্জ) প্রতিনিধি::সুনামগঞ্জের জগন্নাথপুরে পাইলগাঁও ইউনিয়নের অলইতলী গ্রামে অভিযান চালিয়ে সরকারী জায়গায় নির্মিত অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়েছে। বুধবার সুনামগঞ্জের জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট শাকিল আহমদের এর নেতৃত্বে উচ্ছেদ করা হয় সরকারী জায়গায় নির্মিত অবৈধ বাড়ী।

জানা যায়,সুনামগঞ্জ জেলা প্রশাসক কার্যালয়ে উচ্ছেদ মামলার আদেশের প্রেক্ষিতে এ উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়। ভূমি দখলকারী মোশাহিদ মিয়ার নিকট থেকে উদ্ধার হয় সরকারের ৩ শতাংশ জায়গা। জগন্নাথপুর পাইলগাঁও ও রানীগঞ্জ ভুমি অফিস সূত্র জানা যায়,গত বছরের উপজেলার পাইলগাঁও ইউনিয়নের অলইতলী মৌজার ৩ শতাংশ সরকারী জায়গা দখল করে ঘর নির্মাণ করে বসবাস করে আসছে। জেলা প্রশাসক কার্যালয়ের উচ্ছেদ এর আদেশে ঘড়টি উচ্ছেদ করা হয়।
পাইলগাঁও ও রানীগঞ্জ ভুমি অফিসের কর্মকর্তা মো.জামাল উদ্দিন জানান, জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট এর নেতৃত্বে একদল পুলিশ বুধবার দুপুরে উপজেলা ভুমি কর্মকর্তা ও ইউনিয়ন ভুমি অফিসের কর্মকর্তা সহ স্থানীয় জনতা সামনে ২২২ নং জেএল এর অলইতলী মৌজার ১নং খাস খতিয়ানের ৭১নং দাগের ৩ শতক ভুমিতে অবৈধ ভাবে ঘড় নিমার্ণ করে বসবাস করে আসছে স্থানীয় মোশাহিদ মিয়া। সরকারী ভুমি সরকারের নিয়ন্ত্রনে আনয়নের জন্য অবৈধ ঘড়টি উচ্ছেদ করা হয় এবং সরকারী ভুমি দখল মুক্ত করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা