জগন্নাথপুরে দফায় দফায় সংর্ঘষে আহত ২০

জগন্নাথপুর (সুনামগঞ্জ ) প্রতিনিধি::সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার রানীগঞ্জ দক্ষিণ পাড়ে (নতুন বাজার) বৃহস্পতিবার দোকানে গান বাজানোকে কেন্দ্র করে বিকাল ৫টায় ও সন্ধা ৬ টা ৩০ মিনিটে দুই দফা সংর্ঘষে উভয় পক্ষের ২০জন আহত হয়েছে।
সংর্ঘষের ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে।যে কোন সময় বড় ধরনের দূর্ঘটনা ঘটে যেতে পারে বলে মনে করছে এলাকাবাসী।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ঈদের পরের দিন বৃহস্পতিবার বিকালে রানীগঞ্জ দক্ষিণ পাড় (নতুনবাজার) হাজী হারুন মিয়া মার্কেটে নোয়াগাঁও গ্রামের ছায়াদ মিয়া ও পাশের দোকানের মালিক একই গ্রামের শাজান মিয়ার মধ্যে গান বাজানোকে কেন্দ্র করে কথা কাটা কাটি হয়। এ সময় নোয়াগ্রামের ইজাজ মিয়া,দক্ষিণ পাড় বাসষ্ট্যান্ড এর ম্যানেজার গোলাম রব্বানী, নোমান আহমদ,ব্যবসায়ী লিংকন মিয়া মিলে বিষয়টি সমাধান করে দেন। এর একটু পরে উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে সংর্ঘষে জড়িয়ে পড়ে, এতে শালিশি ব্যক্তিসহ ২০জন আহত হয়েছে।

ছায়াদ মিয়া পক্ষের আহতরা হলেন, নোয়াগাঁও গ্রামের মছব্বির মিয়ার ছেলে তোতা মিয়া (৩৫), একই গ্রামের মৃত মালদার মিয়া ছেলে সেকুল (২২) ও শাজান মিয়ার পক্ষের গেলাছ মিয়ার ছেলে সাওন (২৫), সংর্ঘষ চলাকালীন সময়ে সালিশি ব্যক্তিদের মধ্যে আহত হন, নোয়াগাঁও গ্রামের মৃত আব্বাস উল্লাহ ছেলে মুুজিবুল হক (৪২),মৃত আব্দুল কাদিরের ছেলে শাফিক মিয়া (৩৮), নজরুল ইসলাম নাজু ও পাইলগাঁও ইউনিয়নের সোনাতলা গ্রামের দিলকাছ মিয়া (৩২)। গুরুতর আহত দিলকাছ মিয়া ও তোতা মিয়াকে সিলেট ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকীদের স্থানীয় ডাক্তারের চেম্বারে ও জগন্নাথপুর স্ব্যাস্থকমপ্লোক্স চিকিৎসা দেওয়া হয়েছে।

১ম দফা সংর্ঘষের পর উভয় পক্ষের লোকজন বাড়ীতে গিয়ে আবার ৬ টা ৩০ মিনিটের সময় প্রায় আধাঘন্টা ব্যাপি সংর্ঘষে লিপ্ত হয়েছে। এ সংর্ঘষে আর ১৩জন আহত হয়েছে বলে গ্রামবাসীরা জানান। উভয় পক্ষের লোকজনের সাথে মুঠোফোনে বার বার ফোন দেওয়ার পরও আহতদের নাম পাওয়া যায়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা