জাতির ইতিহাসে সবচেয়ে কলঙ্কিত দিন১৫ আগস্ট।। মিলাদ গাজী

নবীগঞ্জ সংবাদদাতা:: হবিগঞ্জ জেলা আওয়ামীলীগের সদস্য আওয়ামীলীগ নেতা নবীগঞ্জ-বাহুবল আসনের আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী আলহাজ্ব শাহনেওয়াজ মিলাদ গাজী বলেছেন,রক্তের অক্ষরে লেখা ১৫ আগস্ট। জাতির ইতিহাসে সবচেয়ে কলঙ্কিত দিন। এই কালো দিনটিতেই জাতি হারিয়েছে তার গর্ব, স্বাধীন বাংলাদেশের স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে।

রক্তঝরা এই দিনটিতে ঘৃণ্যতম একদল ঘাতকের পৈশাচিকতার বলি হয়েছিলেন বিশ্বের শোষিত মানুষের নেতা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। তিনি বলেন,বঙ্গবন্ধুকে হত্যার পর স্বঘোষিত প্রেসিডেন্ট খন্দকার মোশতাক আহমেদ বিচারের হাত থেকে খুনিদের রক্ষা করতে ইনডেমনিটি অর্ডিন্যান্স জারি করেছিল। পরবর্তীতে জিয়াউর রহমান ১৯৭৯ সালে ইনডেমনিটিকে আইন হিসেবে অনুমোদন করে।

মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা নেতৃত্বে বাংলাদেশ আওয়ামীলীগ রাষ্ট ক্ষমতায় আসার পর বঙ্গবন্ধু হত্যার বিচার হয়েছে। প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশ এখন উন্নয়নের মহাসড়কে। তিনি আরো বলেন, ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত সোনার বাংলা প্রতিষ্ঠাই ছিল বঙ্গবন্ধুর স্বপ্ন। সেই স্বপ্নের সোনার বাংলাদেশ গড়তে সবাইকে এক হয়ে কাজ করতে হবে।

তিনি  সোমবার (২০আগষ্ট) সকালে নবীগঞ্জ উপজেলার দেবপাড়া ইউনিয়নের রুস্তুমপুর গ্রামের রুপেছা বেগমকে ক্যান্সার রোগের চিকিৎসার জন্য ৫০ হাজার টাকার আর্থিক অনুদানের চেক প্রদানকালে প্রধান অতিথির বক্তৃতায় উপরোক্ত কথাগুলো বলেন।

এ সময় উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় মুক্তিযুদ্ধা সন্তান কমান্ড এর সাংগঠনিক সম্পাদক রসিম উদ্দিন,নবীগঞ্জ উপজেলা যুবলীগ নেতা রুহেল আহমেদ ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি বারিক মিয়া যুবলীগ নেতা আজাদ মিয়া, ছাত্রলীগ নেতা নুরুল আহমদ রিয়ানসহ স্থানীয় আওয়ামীলীগ যুবলীগ ও ছাত্রলগের নেতৃবৃন্দ।

উল্লেখ্য, আলহাজ্ব শাহনেওয়াজ মিলাদ গাজী প্রচেষ্টায় সমাজ কল্যান অধিদপ্তর থেকে ক্যান্সার রোগি ব্যাক্তি হাতে অনুদানের চেক তুলে দেয়া হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা