জৈন্তাপুরে ৫ বছরের শিশু শিক্ষার্থী ধর্ষনের ঘটনায় এক মাদ্রাসা শিক্ষক আটক

সিলেট অফিস:: জৈন্তাপুরে ৫ বছর বয়সী এক মাদ্রাসা পড়ুয়া ছাত্রী তার নিজ শিক্ষক কতৃক ধর্ষনের শিকার হয়েছে অভিযোগ পাওয়া গেছে । এই অভিযোগে ধর্ষক মাসউদ আজহার নামক ওই মাদ্রাসা শিক্ষককে জৈন্তাপুর মডেল থানা পুলিশ আটক করেছে।

পুলিশ সূত্রে জানাগেছে, মাসউদ আজহার উপজেলার দরবস্ত এলাকার চাক্তা গ্রামের রাওজাতুল ইসলাম চাক্তা নামে একটি মাদ্রাসা পরিচালনা করেন।
গত বৃহস্পতিবার তার মাদ্রাসায় চলতি বছরে নতুন ভর্তি হওয়া এক শিশু শিক্ষার্থীকে সকালে একা পেয়ে কৌশলে তার কক্ষে নিয়ে ধর্ষণ করে।
পরের দিন শুক্রবার তার শারীরিক অবস্হার অবনতি হলে সে তার মাকে বিষয়টি অবগত করে।
ঘটনা’টি শিশুর মা কাতার প্রবাসী বাবাকে বিষয়টি জানান। ৪ ফেব্রুয়ারি রোববার সকাল ১০টায় ভিকটিম ওই শিশুটিকে নিয়ে তার মা জৈন্তাপুর মডেল থানায় আসেন।
ভিকটিম ওই শিশুর মায়ের অভিযোগের ভিত্তিতে ধর্ষক মাসুদ আজহারকে পুলিশ গ্রেফতার করে।
সন্ধ্যা ৬টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে জৈন্তাপুর মডেল থানার উপ-পরিদর্শক সাহিদ মিয়ার নেতৃত্বে সঙ্গীয় পুলিশ ফোর্স চাক্তা গ্রাম অভিযান চালিয়ে
মাসউদ আযহারকে আটক করা হয়।
এ বিষয়ে জৈন্তাপুর মডেল থানার অফিসার (ইনচার্জ) মো: তাজুল ইসলাম (পিপিএম) বলেন, ২০২৩ সালে এই রকম অভিযোগে তাকে আটক করা হয়। ভিকটিম ওই শিশুর মায়ের অভিযোগের ভিত্তিতে তাকে আটক করা হয়। তার বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করা হয়েছে। ভিকটিম ওই শিশুকে সিওমেক ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে বলে তিনি নিশ্চিত করেন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা