দক্ষিণ সুনামগঞ্জে যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে নিহত ১, আহত ১৫

দক্ষিণ সুনামগঞ্জ প্রতিনিধি:সুনামগঞ্জের দক্ষিণ সুনামগঞ্জে যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে পরে একজন নিহত ও ১৫ জন আহত হয়েছে।

শুক্রবার (৪ জুন) দুপুরে দক্ষিণ সুনামগঞ্জের গাগলী গ্রামের কাছে রাস্তার পশ্চিম পাশের পুকুরে পরে গেলে এই হতাহতের ঘটনা ঘটে। স্থানীয়রা তাৎক্ষণিকভাবে হতাহতদের উদ্ধার করে। তবে নিহতের পরিচয় জানা যায় নি।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, আজ শুক্রবার দুপুরে দিরাই থেকে সিলেটগামী যাত্রীবাহী বাসটি প্রায় ২০ জন যাত্রী নিয়ে সিলেটের উদ্দেশ্য যাচ্ছিল। পথে নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি দক্ষিণ সুনামগঞ্জের গাগলী গ্রামের কাছে রাস্তার পশ্চিম পাশে একটি পুকুরে পরে যায়। গাগলী গ্রামের লোকজন বাসের যাত্রীদের উদ্ধার করেন। পরে বাসের ভিতর থেকে নিহত এক যুবকের লাশ উদ্ধার করা হয়।

ফায়ার সার্ভিসের লোকজন আহতদের উদ্ধার করে সুনামগঞ্জ সদর হাসপাতালে নিয়ে আসেন। খবর পেয়ে পুলিশ গিয়ে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠায়।

দক্ষিণ সুনামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী মুক্তাদির হোসেন বলেন, ‘ দিরাই থেকে সিলেটগামী যাত্রীবাহী বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে পরে গেলে একজন মারা গেছে। বেশ কয়েক জন আহত হয়েছেন। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তবে নিহতের পরিচয় জানা সম্ভব হয়নি। ‘

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা