দিনাজপুরের ফুলবাড়ীতে মর্মান্তিক সড়ক দর্ঘটনায় নিহত ২, আহত ১

দিনাজপুর প্রতিনিধি:: দিনাজপুরের ফুলবাড়ীতে মর্মান্তিক সড়ক দর্ঘটনায় নিহত ২, আহত ১। দুই ট্রাকের মুখোমুখি সংর্ঘষে চালক -হেলপার নিহত,অপর ট্রাকচালক গুরুতর আহত হয়েছে।
২৫ মার্চ শুক্রবার রাত ২ টা ৫০ মিনিটে দিনাজপুর গোবিন্দগঞ্জ মহাসড়কের ফুলবাড়ী থানার রাজারামপুর ফকির পাড়া লাভলী ফুড মিলের সামনে পাকা রাস্তায় বিরামপুর থেকে দিনাজপুর গামী ইট ভর্তি ট্রাক রেজিঃ নং-ঢাকা মেট্রো -ট-১৩-৪৫৬৭ ও দিনাজপুর থেকে  বিরামপুর গামী আলু ভর্তি ট্রাক রেজিঃ নং-ট- ১৪-৯৭১৩ এর সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে উভয় গাড়ির  সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়।
ইট ভর্তি ট্রাকের ড্রাইভার সাইফুল ইসলাম বাদশা ও হেলপার খোরশেদ আলম দুজনেই ঘটনাস্থলেই মৃত্যু বরণ করেন। অপরদিকে আলুর গাড়ির ড্রাইভার মাইদুল ইসলাম (৪০) আহত হয়ে বতর্মানে হাসপাতালে চিকিৎসা গ্রহণ করছেন। তার পা ভেঙে গেছে। ঘটনাস্থলে থানা পুলিশ এবং ফুলবড়ী ফায়ার সার্ভিসের উপস্থিতিতে উদ্ধার কাজ সম্পন্ন করেন।
ফুলবড়ী ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মেহেদি হাসান বলেন, রাত ২.৫০ মিনিটে খবর পেয়ে দুর্ঘটনাস্থলে ফোর্স নিয়ে গিয়ে কয়েক ঘন্টার চেষ্টায় নিহত আহতকে ট্রাক কেটে উদ্ধার করে হাসপাতালে পাঠাই।
স্থানীয়দের বরাত দিয়ে ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশ্রাফুল ইসলাম জানান, আজ ভোরে রাত ২.৫০ ঢাকা থেকে ইট বোঝাই করা একটি ট্রাক দিনাজপুরের দিকে আসছিল। অপরদিকে আলু ভর্তি ট্রাক এর সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ইট বোঝাই করা ট্রাকের চালক-হেলপার দুজনেই ঘটনাস্থলেই মৃত্যু বরণ করেন। অপরদিকে আলুর গাড়ির ড্রাইভার মাইদুল ইসলাম আহত হন। আইনগত বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা