দিনাজপুর নিয়ে সব সময় উয়নের স্বপ্ন দেখি-হুইপ ইকবালুর রহিম

আল হেলাল চৌধুরী দিনাজপুর:: দিনাজপুর প্রতিনিধি::দিনাজপুর কোতয়ালী উপজেলা নিয়ে সদর-৩ আসনের সংসদ সদস্য ও জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম আমার স্বপ্ন কর্ম,চেষ্টা,সমৃদ্ধ বাংলাদেশ। আমি আপনাদের পাশে আছি, পাশে থাকবো। আপনাদের দোয়া ও সমর্থন আমার কাম্য উল্লেখ করে বলেছেন, আমার চাওয়া পাওয়ার কিছুই নেই। রাজনৈতিক জীবনের মধ্য দিয়ে আমি দিনাজপুরবাসীর জন্য আমার জীবনকে উৎস্বর্গ করেছি। বিগত ১০ বছরে আমার স্বপ্ন পুরনে প্রতিটি ঘরে বিদ্যুৎ সংযোগ, বেকার যুবকদের কর্মসংস্থান, শিক্ষার্থীদের উচ্চ শিক্ষায় শিক্ষিত করার পরিকল্পনা, তথ্য প্রযুক্তির এ যুগে মানসম্পন্ন পড়ালেখা, অর্থনৈতিক ভাবে সাবলম্বি করার প্রত্যয় নিয়ে ব্যবসা বানিজ্যে প্রসার সহ সার্বিক ভাবে দিনাজপুরকে উন্নয়নের মডেল হিসেবে পরিচিত করেছি বাংলাদেশসহ বিশ্বে।

দিনাজপুরের বেকারদের কর্মসংস্থানসহ দিনাজপুরকে উন্নয়নকে আরও ত্বরান্বিত করতে দিনাজপুর ১০ মাইলে একটি অর্থনৈতিক জোন করার পরিকল্পনা শুরু করেছি। এই অর্থনৈতিক জোন বাস্তবায়ন করতে পারলে প্রায় সাড়ে ৩ হাজার কলকারখানা প্রতিষ্ঠিত হবে এবং বেকারদের কর্মসংস্থান হবে। তিনি বলেন, যতদিন বেঁচে আছি আপনাদের জন্য আপনাদের সন্তানদের জন্য কিছু করে যেতে চাই“আমি স্বপ্ন দেখা মানুষ,স্বপ্ন দেখতে ভালবাসি”। প্রধানমন্ত্রী ১১ লাখ রোহিঙ্গাকে আশ্রয় দিয়ে ‘মাদার অব হিউম্যানিটি’ আন্তর্জাতিকভাবে খেতাব অর্জন করেছেন।

দিনাজপুরে সাড়ে ৩ হাজার কোটি টাকার উন্নয়ন করেছি। প্রায় ২৫০০ ছেলে-মেয়েকে চাকুরী দিয়েছি। তারপরও ভাবি আমার দিনাজপুরে বহু ছেলে-মেয়ে বেকার। ডিজিটাল বাংলাদেশের তথ্য ও প্রযুক্তির ব্যবহার করে, দিনাজপুরের সাড়ে ৭ হাজার যুবক-যুবার কর্মসংস্থান হয়েছে। ভবিষ্যতে একটি আইটি পার্ক করার পরিকল্পনা আছে। উন্নয়ন ও অগ্রগতিকে আরও বেগমান করতে আগামী ৩০ ডিসেম্বর আবারো নৌকায় ভোট দেয়ার আহবান জানিয়ে হুইপ ইকবালুর রহিম । দিনাজপুরের সুধী সমাজ আজকে যে নাগরিক সভার আয়োজন করেছেন। এই সভা একদিন দিনাজপুরের মানুষের আশা আকাক্ষাকে বাস্তবে রুপ দিবে। শুক্রবার রাতে জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম দিনাজপুর বন্ধন কমিউনিটি সেন্টারে নাগরিক কমিটির আয়োজনে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

অনুষ্ঠান পরিচালনা করেন দিনাজপুর জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক সুব্রত মজুমদার ডলার উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, দিনাজপুর নাগরিক কমিটির আহবায়ক মোঃ রফিকুল ইসলাম এর সভাপতিত্বে বক্তব্য রাখেন দিনাজপুর হাবিপ্রবির সাবেক ভিসি প্রফেসর মোঃ রুহুর আমিন, দিনাজপুর পৌরসভার সাবেক মেয়র শফিকুর ছুটু, দিনাজপুর চেম্বার অব কমার্সের সভাপতি সুজা উর রব চৌধুরী, সাবেক সভাপতি রেজা হুমায়ুন ফারুক চৌধুরী, মোছাদ্দেক হোসেন, দিনাজপুর প্রেসক্লাবের সভাপতি স্বরুপ বকসী বাচ্চু, সাবেক সভাপতি চিত্ত ঘোষ, সম্মিলিত সাংস্কৃতি জোটের সাধারন সম্পাদক সুলতান কামাল উদ্দীন বাচ্চু, সাংবাদিক ইউনিয়নের সভাপতি আলহাজ্ব ওয়াহেদুর আলম আর্টিস্ট, বাংলাদেশ মহিলা পরিষদ জেলা শাখার সভানেত্রী কানিজ রহমান, খাদ্য শষ্য আরতদার মালিক গ্রুপের সভাপতি প্রশান্ত সাহা, চাউলকল মালিক গ্রুপের সহ-সভাপতি সহিদুর রহমান পাটোয়ারী মোহন,দিনাজপুর মোটর পরিবহন শ্রমিক ইউনিয়নের সাধারন সম্পাদক ফজলে রাব্বি, দিনাজপুর বিএমএর সাধারন সম্পাদক বিকেবস, দোকানদার মালিক গ্রুপের সাধারন সম্পাদক জহির শাহ প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন দিনাজপুর জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক সুব্রত মজুমদার ডলার

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা