দৈনিক সিলেটের ডাক এর ঢাকা অফিস প্রধান হুমায়ূন কবীর আর নেই

ডেস্ক রিপোর্ট:: দৈনিক সিলেটের ডাক এর ঢাকা অফিস প্রধান হুমায়ূন কবীর আর নেই। আজ বুধবার সন্ধ্যা ৭টায় হৃদরোগে আক্রান্ত হয়ে ঢাকার যাত্রাবাড়ীতে তিনি ইন্তেকাল করেন। ইন্নালিল্লাহি….রাজেউন। মৃত্যকালে তার বয়স হয়েছিল ৫৫ বছর। তিনি স্ত্রী, ১পুত্র ও ১কন্যা সন্তান রেখে গেছেন।
বুধবার তাঁর আকষ্মিক শ্বাসকষ্ট বেড়ে গেলে তাকে যাত্রাবাড়ী বাসা থেকে হাসপাতালে নেয়ার পথে তিনি ইন্তেকাল করেন বলে তার পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে।
আগামীকাল বৃহস্পতিবার সকাল ১০টায় যাত্রাবাড়ীতে নামাজে জানাজা শেষে তাকে স্থানীয় গোরস্থানে দাফন করা হবে। হুমায়ূন কবীরের গ্রামের বাড়ী নড়াইলে। তিনি দীর্ঘদিন থেকে দৈনিক সিলেটের ডাক এর ঢাকা অফিস প্রধান হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন।
দানবীর ড. রাগীব আলীর শোক
দৈনিক সিলেটের ডাক এর ঢাকা অফিস প্রধান হুমায়ূন কবীরের ইন্তেকালে ডাক পরিবারের পক্ষ থেকে শোক প্রকাশ করেছেন-রাগীব-রাবেয়া ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান,সিলেটের প্রথম বেসরকারী বিশ্ববিদ্যালয় লিডিং ইউনিভার্সিটি ও জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান,দৈনিক সিলেটের ডাক এর সম্পাদক মন্ডলীর সভাপতি দানবীর ড.রাগীব আলী। তিনি মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা