দোয়ারাবাজারে প্রবাসীর স্ত্রী আত্মহত্যা 

সুনামগঞ্জ প্রতিনিধি: সুনামগঞ্জের দোয়ারাবাজারে খাদেজা বেগম (২৭) নামে এক গৃহবধুর আত্মহত্যার খবর পাওয়া গেছে। তিনি উপজেলার ১নং বাংলাবাজার ইউনিয়নের দক্ষিণ কলাউরা প্রকাশিত শিমুলতলা গ্রামের ওমান প্রবাসী এসাক মিয়ার স্ত্রী।
শুক্রবার (৭ আগস্ট) সকাল সাড়ে ৯টার দিকে খাদেজার পিতা একই গ্রামের আব্দুস সহিদের বাড়িতে ঘটনাটি ঘটে। পিতার বসতঘরের সমনের বারান্দার তীরের সঙ্গে গলায় রশি বেঁধে আত্মহত্যা করেন খাদেজা বেগম। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠায়।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, দশ বছরের দাম্পত্য জীবনে ১১ ও ৬ বছরের দুটি পুত্রসন্তান রয়েছে তাদের সংসারে। বিয়ের পর প্রায় চার বছর ভালোই চলছিল তাদের সংসার। কিন্তু স্বামী প্রবাসে থাকায় পারিবারিক কলহের জের ধরে গত ৮ বছর ধরে দুই সন্তানসহ পিত্রালয়েই বসবাস করছিলেন খাদেজা বেগম। তবুও স্বামী-স্ত্রীর বন্ধন অটুট থাকা সত্ত্বেও দুই সন্তানের জননির আত্মহত্যা নিয়ে নানা প্রশ্ন উঠেছে।
বাংলাবাজার ইউনিয়নের চেয়ারম্যান জসিম উদ্দিন রানা বলেন,পারিবারিক কলহের জের ধরে আত্মহত্যার করেছেন বলে আমাকে অনেকে জানিয়েছেন।
বিষয়টি নিশ্চিত করেন দোয়ারাবাজার থানার ওসি আবুল হাশেম। তিনি বলেন, প্রাথমিক সুরতহাল রিপোর্ট বা স্থানীয়ভাবে আত্মহত্যার কোনো কারণ জানা যায়নি। ময়না তদন্ত রিপোর্ট আসার পর বিস্তারিত জানা যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা