দোয়ারায় গলায় ফাঁস দিয়ে স্কুল ছাত্রীর আত্মহত্যা

এনামুল কবির(মুন্না)::দোয়ারাবাজার উপজেলার বাংলাবাজার ইউনিয়নের  বিখারগাওঁ গ্রামের  রাশিদা আক্তার (১৫) নামের এক স্কুল ছাত্রী গলায় ফাঁস দিয়ে ত্মহত্যা করেছে।

সোমবার  দিনগত রাত ১০টায় পুলিশ ওই ছাত্রীর মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায় মঙ্গলবার ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে।
রাশিদা আক্তার স্থানীয় রাশিদ আলী মেমোরিয়াল  বালিকা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির মেধাটি ছাত্রী , রোলনম্বর ২, তার বাবার নাম আমজাদ আলী ।

তবে কি কারণে সে আত্মহত্যা করেছে তার কারণ জানতে পারেনি আত্মহণনকারী ছাত্রীর পরিবার। পুলিশ জানিয়েছে লাশের ময়নাতদন্তের পর জানা যাবে আত্মহত্যার কারণ।
সোমবার  রাত ১০ টার সময় স্থানীয়দের কাছ থেকে তথ্য পেয়ে উপজেলার বিখারগাও গ্রাম থেকে  মরদেহটি উদ্ধার করে পুলিশ।
স্থানীয় সুত্রে যানাযায় রাশিদা নানার বাড়িয়ে থেকে লেখাপড়া করতেন, সোমবার দুপুরে  খাবার খেয়ে সবাই যখন কাজে ব্যস্থ ছিলেন ঘরে এসে রাশিদাকে গলায় ফাঁস লাগিয়ে ঝুলন্ত অবস্থায় দেখে চিল্লাচিল্লি শুরু হলে পরিবারের লোকজন  গলায় ফাঁস লাগানো ঝুলন্ত অবস্থায় মরদেহটি উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে মারা যায় ।

 রাশিদা কেন আত্মহত্যা করেছে তার কোন কারণ জানা নেই বলে জানিয়েছে আত্মহণনকারী রাশিদার পরিবার
ঘটনার সত্যতা নিশ্চিত করেন, দোয়ারাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুশীল রঞ্জন দাস। তিনি বলেন, নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে সুনামগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠানো হবে। ময়নাতদন্ত শেষে নিহতের কারণ জানা যাবে বলে জানালেন পুলিশের এ কর্মকর্তা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা