নবীগঞ্জের আউশকান্দিতে যথাযোগ্য মর্যাদায় বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদযাপন।

বুলবুল আহমদ, নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধিঃ- সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস
উদযাপন যথাযথ মর্যাদায় সারা দেশের ন্যায় ঢাকা- সিলেট মহা সড়কের নবীগঞ্জ উপজেলার আউশকান্দি ইউনিয়ন পরিষদ হলরোমে জাঁকজমকপূর্ণভাবে উদযাপন করা হয়েছে। এ উপলক্ষে ১৭ মার্চ গতকাল মঙ্গলবার আউশকান্দি ইউপি  হলরোমে অনুষ্ঠিতব্য জন্মশতবার্ষিকীতে বঙ্গবন্ধুর স্মৃতিচারণে ও গভীর শ্রদ্ধা নিবেদন করে উক্ত ইউনিয়ন পরিষদ কর্তৃক আয়োজিত নানা আয়োজনের মাধ্যমে দিবসটি পালন করা হয়। এতে আলোচনা সভা, কবিতা আবৃত্তি, চিত্রাঙ্কণ, বঙ্গবন্ধুর স্মৃতিচারণ ও শেখ মুজিবুর রহমানের রুহের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া মাহফিল হয়। অনুষ্ঠানের শুরুতেই কেক কেটে শুভ সূচনা করেন, আউশকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা হাজী মহিবুর রহমান হারুন।
পরে চেয়ারম্যান হাজী মহিবুর রহমান হারুনের সভাপতিত্বে ছাত্রলীগ নেতা মুহিনূর রশিদ মুহিনের পরিচালনায়, এতে বক্তব্য বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক সৈয়দ এরশাদ আলী, আউশকান্দি
ইউপি আওয়ামী লীগের সহ সভাপতি হাজী মছদ্দর আলী, হাজী আতাউর রহমান, সিরাজুল ইসলাম, প্যানেল চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা সাহিদুর রহমান, নবীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সহ সভাপতি এম.মুজিবুর রহমান, আওয়ামী লীগ নেতা আব্দুল হামিদ নিকছন, এন আলী এহিয়া,   ইউপি সচিব ভজন ঘোপ, ৪নং ওয়ার্ড মেম্বার ইকবাল হোসেন, বীর মুক্তিযোদ্ধা সন্তান ডাঃ নিজামুল ইসলাম চৌধুরী, যুবলীগ নেতা এম.এ সবুর, ছাত্রলীগ নেতা সুয়েব আহমেদ, লোকমান, মিয়া, সুহেল মিয়া, ইউপি ছাত্রলীগের সভাপতি  আমিন কামাল, সাহেদ চৌধুরী।
এছাড়াও আরো উপস্থিত ছিলেন, সোহাগ আহমেদ, সুব্রত দাশ, মামুন মিয়া, অসিত সূত্রধর, জিতেশ সূত্রধর সহ বিভিন্ন ইউনিয়ন পরিষদের সদস্য বৃন্দের ও এলাকার গণ্যমান্য বিশিষ্ট  ব্যক্তিবর্গ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা