নবীগঞ্জের ইনাতগঞ্জে সুবিচার নিশ্চিত করতে এএসপি চেম্বার চালু

নবীগঞ্জ (হবিগঞ্জ)  থেকে নিজস্ব সংবাদদাতা: নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ ইউনিয়নে প্রান্তিক অঞ্চলের সহজ সরল মানুষের অভিযোগ শুনতে ও তাদের সুবিচার নিশ্চিত করতে এএসপি চেম্বার চালু করা হয়েছে। এ চেম্বারে এএসপি প্রতি সপ্তাহে একদিন বসবেন এবং মানুষের অভিযোগ শুনে প্রয়োজনী ব্যবস্থা গ্রহণ করবেন।

গতকাল শনিবার সকালে উপজেলার ইনাতগঞ্জ ইউনিয়ন পরিষদের একটি কক্ষে এএসপি চেম্বার উদ্বোধন করেন নবীগঞ্জ বাহুবল সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার পারভেজ আলম চৌধুরী।
এ সময় উপস্থিত ছিলেন ইনাতগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বজলুর রশীদ, ইনাতগঞ্জ ফাঁড়ির ইনচার্জ শামছদ্দিন খাঁন, ইনাতগঞ্জ আওয়ামীলীগের সভাপতি আব্দুল খালিক,সাধারন সম্পাদক মুজিবুর রহমান,ইনাতগঞ্জ যুবলীগের প্রতিষ্টাতা সভাপতি কাহের আহমেদ দীপু, আওয়ামীলীগ নেতা তহির উদ্দিন, নবীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক রাকিল হোসেন, প্রেসক্লাবের নির্বাহী সদস্য এম মুজিবুর রহমান, উপজেলা আওয়ামীলীগের যুব ক্রীড়া বিষয়ক সম্পাদক আমিনুর রহমান স্বপন,উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সাধারণ সম্পাদক ডা: নিজামুল ইসলাম চৌধুরী, ইউপি সদস্য নাজিম উদ্দিন, সাফু আলম, নজমুল ইসলাম,আজিম উদ্দিন,ব্যবসায়ী নোমান হোসেন,সাংবাদিক আলী জাবেদ মান্না প্রমূখ।
এ সময় এএসপি পারভেজ আলম চৌধুরী বলেন গ্রামের জনসাধারণের অভিযোগগুলো শুনতে এবং মানুষের সুবিচার নিশ্চিত করতেই এ উদ্যোগ নেয়া হয়েছে।যারা থানায় উপস্থিত হয়ে অভিযোগ করতে ভয় পান তাদেরকে আইনি সহায়তা ও সহযোগিতা এই চেম্বার থেকে দেয়া হবে।
তিনি আরো বলেন,এই চেম্বারে সহজ উপায়ে অসহায় নির্যাতিত মানুষজন আমার কাছে আসবে এবং তাদের মনের দু:খের কথাগুলো বলতে পারবেন। সেই সাথে তারা পাবেন সুবিচার।
ইনাতগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বজলুর রশীদ বলেন,অসহায় নির্যাতিত মানুষের সুবিচার নিশ্চিত করতে এএসপি পারভেজ আলম চৌধুরী এএসপি চেম্বার চালু করেছেন। নি:সন্দেহে এটা প্রশংসনীয় উদ্যোগ। এখন থেকে এ এলাকার মানুষ ন্যায় বিচার পাবে।
পরে এএসপি কয়েকজন বিচার প্রার্থীর অভিযোগ শুনেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা