নবীগঞ্জের কসবায় আরিশা লেয়ার ফার্ম পরিদর্শন করেছেন এমপি মিলাদ

নবীগঞ্জ প্রতিনিধি: নবীগঞ্জ উপজেলার দীঘলবাক ইউনিয়নের কসবা বাজারের নিকটে ইনাতগঞ্জ ইউনিয়নের মোস্তফাপুর গ্রামের তরুন উদ্যক্তা ইউপি সদস্য সাফু আলমের মালিকানাধীন আরিশা লেয়ার ফার্ম পরিদর্শন করেছেন নবীগঞ্জ বাহুবল আসনের সংসদ সদস্য শাহ নওয়াজ মিলাদ গাজী।

শনিবার(১০ জুলাই) বিকেলে তিনি দলীয় নেতৃবৃন্দকে সাথে নিয়ে ফার্ম পরিদর্শন করেন।
এ সময় তিনি বলেন,জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন ছিল শিক্ষিত বেকার যুবকদের আত্মকর্মী হিসেবে গড়ে তোলা। তারই ধারাবাহিকতায় মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যুবকদের উদ্যক্তা হওয়ার আহবান জানিয়েছেন।
তিনি বলেন,তরুণরা দেশের সম্পদ। তবে অধিকাংশ শিক্ষিত তরুণ চাকরি নামক সোনার হরিণের পেছনে ছুটতে গিয়ে বেকারের খাতায় নাম লেখান। তারা সম্পদে রূপান্তর না হয়ে দেশের বোঝা হয়ে যান। এমন সংকটে অল্প বয়সেই সাফু আলম একজন সফল তরুণ উদ্যোক্তা।
তিনি আরো বলেন যুবকরা আত্মকর্মী হলে আগামীতে বাংলাদেশে কেউ বেকার থাকবে না। যুবকরাই হবে বাংলাদেশের কর্ণধার। তিনি ফার্মে যাতায়াতের জন্য একটি কাভার্ট নির্মাণসহ সরকারের পক্ষ থেকে সব ধরনের সহযোগিতা করার আশ্বাস দেন।
এ সময় উপস্থিত ছিলেন নবীগঞ্জ উপজেলা পশু সম্পদ কর্মকর্তা ডা: আজিজুল হক, ইনাতগঞ্জ ফাঁড়ির ইনচার্জ শামসুদ্দিন খাঁন,  ইনাতগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল খালিক, সাধারণ সম্পাদক মুজিবুর রহমান, সাংগঠনিক সম্পাদক রাকিল হোসেন,আওয়ামীলীগ নেতা আবুল কালাম আজাদ, উদ্যক্তা ইউপি সদস্য সাফু আলম,আওয়ামীলীগ নেতা তহির উদ্দিন, দীঘলবাক ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক সুজাত চৌধুরী, উপজেলা যুবলীগের যুগ্ন আহবায়ক হাবিবুর রহমান প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা