নবীগঞ্জে কেন্দ্রীয় যুবলীগ নেতা মুকিতকে বরণ।। বিশাল শোডাউন

নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধিঃ- বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় নির্বাহী কমিটির মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক আব্দুল মুকিত চৌধুরী নির্বাচিত হওয়ায় নবীগঞ্জ উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ, বঙ্গবন্ধু জাতীয় যুব পরিষদ, শ্রমিকলীগ, কৃষকলীগ সহ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা বিশাল মোটরসাইকেল শোডাউন দিয়ে আব্দুল মুুুুকিতকে ফুলেল শুভেচ্ছা বরণ করা হয়েছে।
শুক্রবার নবীগঞ্জ উপজেলার কৃতি সন্তন আব্দুল মুকিত চৌধুরী নির্বাচিত হয়ে নবীগঞ্জস্থ তার বাসায় আসার খবরে বিকাল ৩টার সময় ঢাকা- সিলেট মহা সড়কের আউশকান্দি শহীদ কিবরিয়া চত্ত্বরে নেতাকর্মী ও শুভাকাংখিরা জড়ো হতে থাকেন। বিকাল সাড়ে ৩টার সময় ঢাকা থেকে আউশকান্দিতে আসার পর ফুল দিয়ে বরন করেন নেতাকর্মীরা। এ সময় আউশকান্দিতে এক পথ সভায় নেতাকর্মীর উদ্দেশ্য বক্তব্য রাখেন তিনি। পথসভা শেষে আউশকান্দি শহীদ কিবরিয়া চত্ত্বর থেকে মোটরসাইকেল শ্লোডাউন দিয়ে নবীগঞ্জ নতুন বাজার মোড়ে এসে পৌছেন তিনি। সেখানে এক পথসভা অনুষ্টিত হয়। নবীগঞ্জ স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক উজ্জল সরকারের পরিচালনায় এতে বক্তব্য রাখেন, নবীগঞ্জ উপজেলা উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক এডভোকেট গতি গবিন্দ্র দাশ, এডভোকেট কাজল, সাংগঠনিক সম্পাদক মোস্তাক আহমদ নিলু, রেজভী আহমেদ খালেদ, বঙ্গবন্ধু পরিষদের সভাপতি দুলাল আহমদ, স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবু সালেহ জীবন ও কেন্দ্রীয় কমিটির নব নির্বাচিত মু্ক্িতযোদ্ধ বিষয়ক সম্পাদক আব্দুুুল মুুুহিত চৌধুরী সকলের উদ্দেশ্য বক্তব্য রাখেন। এ সময় আরো উপস্থিত ছিলেন, নবীগঞ্জ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব সাইফুল জাহান চৌধুরী সহ অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।
এ সময় আব্দুল মকিত চৌধুরী বলেন, আমরা যারা যুবলীগ কর্মী,কখনো আমরা অন্যায় কাজে লিপ্ত থাকবোনা। সবাইকে অবশ্যই মাদক থেকে দুরে থাকতে হবে। যদি কারো বিরোদ্ধে প্রমান পাওয়া গেলে ব্যাবস্থ নেয়া হবে। তিনি বলেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়তে যুবলীগ নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে দেশের জন্য কাজ করতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা