নবীগঞ্জে আলমগীর নিহতের ঘটনায় ২জনকে আসামী করে থানায় অভিযোগ

নবীগঞ্জ ( হবিগঞ্জ)  থেকে নিজস্ব সংবাদদাতা : নবীগঞ্জ-ইনাতগঞ্জ সড়কের   নিজ আগনা গ্রামের নিকট থেকে মোঃ আলমগীর মিয়া (৪০) নামে ৩ সন্তানের জনকের রক্তাক্ত মরদেহ উদ্ধারের ঘটনায় ২জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাত ব্যক্তিদের আসামী করে নবীগঞ্জ থানায় অভিযোগ  দায়ের করা হয়েছে। মামলার বাদী হয়েছেন নিহতের স্ত্রী মুর্শেদা বেগম।
মামলায় উল্লেখ করা হয় গত বুধবার সন্ধ্যা ৬টার দিকে  আলমগীরকে তার   বাড়ি থেকে ডেকে নেয়  একই ইউনিয়ের নিজ আগনা গ্রামের এলকাছ মিয়ার পুত্র জুবেল মিয়া৷ পরে তাকে একই গ্রামের এরশাদ মিয়ার পুত্র রুয়েল মিয়ার বাড়িতে নিয়ে জুবেল ও রুয়েলসহ অজ্ঞাত নামা ব্যক্তিরা আলমগীরকে পূর্ব পরিকল্পিত ভাবে হত্যা করে লাশ রাস্তায় ফেলে যায়৷ এটা পরিকল্পিত হত্যাকান্ড বলে অভিযোগে উল্লেখ করা হয়।
নিহত আলমগীর মিয়া উপজেলার বড় ভাকৈর (পূর্ব) ইউনিয়নের ছোট ভাকৈর গ্রামের বড় বাড়ির মৃত আবুল কালাম আজাদের বড় ছেলে।
উল্লেখ্য গত বৃহস্পতিবার ভোরে নবীগঞ্জ-ইনাতগঞ্জ সড়কের ইনাতগঞ্জ ইউনিয়নের নিজ আগনা গ্রামের নিকট থেকে আলমগীর  হোসেনের লাশ দেখতে পান এলাকাবাসী ।
খবর পেয়ে ইনাতগঞ্জ পুলিশ ফাড়ির ইনচার্জ সামছুদ্দিন খানের  নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হন।
তাৎক্ষণিক ঘটনাস্থল পরিদর্শন করেন নবীগঞ্জ-বাহুবল সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার পারভেজ আলম চৌধুরী। এ সময়  মৃতদেহটি আলমগীর মিয়ার বলে শনাক্ত করে তার পরিবারের সদস্যরা। পরে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হবিগঞ্জ আধুনিক হাসাতাল মর্গে প্রেরণ করে।
নিহত আলমগীরের  ৩ মেয়ে।  বড় মেয়ে তানিয়া জাহান চৈতী নবীগঞ্জ ডিগ্রি কলেজের প্রথম বর্ষের ছাত্রী৷ ২য় মেয়ে স্থানীয় উচ্চ বিদ্যালয়ে ১০ম শ্রেণীর ছাত্রী ও ৩য় মেয়ে হিবা আক্তার স্থানীয় প্রাথমিক বিদ্যালয়ে ৪র্থ শেণীতে লেখা পড়া করে৷
নিহত আলমগীর ৬ ভাই বোনের মধ্যে  ছিলেন ২বোনের ছোট এবং ভাইদের মধ্যে সবার বড়। পিতা আবুল কালাম আজাদ মারা যাওয়ার পর থেকে তিনিই অভিভাবক হিসেবে পরিবারের হাল ধরেছিলেন। নিহতের পরিবারের পক্ষ থেকে হত্যাকারীদের সনাক্ত করে দ্রুত বের করে খুনিদের ফাঁসির দাবি জানান।
ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ির ইনচার্জ সামছুদ্দিন খাঁন জানান- মৃতদেহটির  ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে এটা একটি সড়ক দুর্ঘটনা। ময়না তদন্তের রিপোর্ট  আসার পর বিস্তারিত বলা যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা