নবীগঞ্জে ইট ভর্তি ট্রাকের ধাক্কায় নিহত হলেন অটোরিক্সার ২ যাত্রী

নবীগঞ্জ ( হবিগঞ্জ) থেকে নিজস্ব সংবাদদাতা :নবীগঞ্জে সিএনজিচালিত অটোরিকশায় ইট ভর্তি ট্রাকের ধাক্কায় দুজন নিহত হয়েছেন। নিহতরা সিএনজি অটোরিকশার যাত্রী। এ সময় আহত হয়েছেন ২ জন।

গতকাল রবিবার দুপুর ১২ টার দিকে ঢাকা সিলেট মহাসড়কের আউশানিন্দ ইউনিয়নের হিরাগঞ্জ বাজার এলাকায় এই ঘটনা ঘটে।

নিহতরা হলেন- আব্দুল আলীম (৬০) ও আব্দুল আলীর স্ত্রী মুরচান বিবি (৪৫)। অপর আহতরা হলেন, নিহত আব্দুল হাকিম মিয়ার পুত্র রাসেল মিয়া (১৬) ও মুরচান বিবির ভাইয়ের পুত্র রাহুল মিয়া (৯)। তবে, সিএনজিতে থাকা ৩টি শিশু বাচ্চা অক্ষত অবস্থায় রয়েছে। তাদের বাড়ি কিশোরগঞ্জ জেলার মিঠামইন থানার চরকাটখাল গ্রামে।দুর্ঘটনার খবর পেয়ে নিহতদের স্বজনরা ঘটনা স্থলে এসে কান্নায় ভেঙে পড়েন।

পুলিশ ও এলাকাবাসী জানান, মৌলভীবাজার বরাক গ্রামের ভাড়াটিয়া বাসা থেকে সকাল সাড়ে ৯টার দিকে নিজ বাড়ি কিশোরগঞ্জ জেলার মিঠামইন থানার চরকাটখাল গ্রামে যাওয়ার জন্য শিশু বাচ্চা সহ ৭ জন একটি সিএনজি যোগে মৌলভীবাজার( থ ১৩-৩৫২০) যাওয়ার জন্য রওনা হোন।

নবীগঞ্জের আউশকান্দি হয়ে যাওয়ার সময় আউশকান্দি হীরাগঞ্জ বাজারে এসে পৌছলে দুপুর সাড়ে ১২টার দিকে একটি ইট বোঝাই ট্রাক ঢাকা মেট্রো ড (১১-৩৩২৭) সিএনজিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে উল্লেখিত ২ জন নিহত হন।

দুর্ঘটনার পর স্থানীয় লোকজন মহাসড়ক অবরোধ করে বিক্সোভ করে। এ সময় প্রায় ১ ঘন্টা যান চলাচল বন্ধ ছিল।

খবর পেয়ে শেরপুর হাইওয়ে ও নবীগঞ্জ থানার একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে স্তানীয় লোকজনের সহযোগিতায় যান চলাচল স্বাভাবিক করেন।

শেরপুর হাইওয়ে থানার পুলিশ লাশ উদ্ধার করে সিএনজি অটোরিক্সাসহ থানায় নিয়ে যান।

দুর্ঘটনার পর ঘাতক ট্রাকটি পালিয়ে যায়। সাথে সাথে স্থানীয় লোকজন ট্রাকের পিছু নিয়ে জালালপুর নামক স্থানে ট্রাকটিকে আটক করলেও চালক পালিয়ে যায়।

শেরপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা পরিমল দেব ও নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুক আলী দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা