নবীগঞ্জে এইচএসসি পরীক্ষায় পাশের হার ৭১.২২॥ জিপিএ-৫ পেয়েছেন ৩জন

নিজস্ব প্রতিবেদক:: সিলেট শিক্ষা বোর্ডের অধীনে উচ্চ মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এইচএসসি) পরীক্ষায় ফলাফল প্রকাশিত হয়েছে বৃহস্পতিবার (১৯ জুলাই)। নবীগঞ্জ উপজেলার ৮টি কলেজে এইচএসসি পাশের হার ৭১ দশমিক ২২ শতাংশ। পুরো উপজেলায় জিপিএ-৫ পেয়েছে ৩টি। এবারের এইচএসসি পরীক্ষায় ৮টি কলেজের মোট ১৯৭৭ জন পরীক্ষার্থী অংশ গ্রহণ করে কৃতকার্য হয়েছে ১৪০৮ জন। ! রাগীব রাবেয়া স্কুল এন্ড কলেজে ২৫৪ জন পরীক্ষার্থী অংশ নিয়ে কৃতকার্য হয়েছে ২১৯ জন। পাশের হার ৮৬ দশমিক ২২ শতাংশ। জিপিএ-৫ পেয়েছে ২জন। নবীগঞ্জ সরকারী কলেজে ৭৯১ জন পরীক্ষায় অংশ গ্রহণ করে ৫১৪ জন কৃতকার্য হয়েছে। জিপিএ-৫ পেয়েছে একজন। পাশের হার ৬৪ দশমিক ৯৮ শতাংশ।

ইনাতগঞ্জ ডিগ্রী কলেজে ৩৫০ জন পরীক্ষায় অংশ নিয়ে কৃতকার্য হয়েছ ২০৭ জন। পাশের হার ৫৯ দশমিক ১৪ শতাংশ। আউশকান্দি র প স্কুল এন্ড কলেজে ২৬৩ জন পরীক্ষায় অংশ নিয়ে কৃতকার্য হয়েছে ২০১ জন। পাশের হার ৭৬ দশমিক ৪৩ শতাংশ। দিনারপুর কলেজে ১৭২ জন পরীক্ষায় অংশ নিয়ে কৃতকার্য হয়েছে ১৫০ জন। পাশের হার ৮৭ দশমিক ২১ শতাংশ। আইডিয়াল উইমেনস কলেজে ৫৩ জন পরীক্ষায় অংশ নিয়ে কৃতকার্য হয়েছে ৪৫ জন। পাশের হার ৮৪ দশমিক ৯১ শতাংশ। কীর্তি নারায়ন কলেজে ৫১ জন পরীক্ষায়! অংশ নিয়ে কৃতকার্য হয়েছে ৩৯ জন। পাশের হার ৬৪ দশমিক ৯৮ শতাংশ। এসএনপি স্কুল এন্ড কলেজে ৪৩ জন পরীক্ষায় অংশ নিয়ে কুতকার্য হয়েছে ৩৩ জন। পাশের হার ৭৬ দশমিক ৭৪ শতাংশ।

আলীম পরীক্ষায় পাশের হার ৮১ দশমিক ৭৫ শতাংশ

হযরত শাহজালাল (র:) মাদ্রাসায় ৩১ জন পরীক্ষায় অংশ নিয়ে ২৭ জন কৃতকার্য হয়্। পাশের হার ৮৭ দশমিক ১০ শতাংশ। মুকিমপুর সিনিয়র আলীম মাদ্রাসায় ৪৬ জন অংশ নিয়ে কৃতকার্য হয় ৩৯ জন। সৈদপুর বাজার ফাজিল মাদ্রাসায় ৭৫ জন পরীক্ষায় অংশ নিয়ে কৃতকার্য হয় ৩৯ জন। তাহিরপুর নয় মৌজা ইওেফাকিয়া আলীম মাদ্রাসায় ৫৮ জন পরীক্ষায় অংশ নিয়ে ৫৬ জন কৃতকার্য হয়। পাশের হার ৯৬দশমিক ৫৫ শতাংশ। তাজিয়া মুফাশ্বিয়া আলীম মাদ্রাসায় ৭জন পরীক্ষায় অংশ নিয়ে কৃতকার্য হয় ৫৯ দশমিক। নবীগঞ্জ উপজেলা

শিক্ষা কর্মকর্তা মো: সাদেক হোসেন তথ্য দিয়ে বিষয়টি নিশ্চত করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা