নবীগঞ্জে এএসপি নেতৃত্বে মাদক প্রতিরোধ টিমের সাড়াশি অভিযান

নিজস্ব সংবাদদাতা : নবীগঞ্জে মাদক ব্যবসায়ী,মাদক সেবী জুয়ারী,চোর ডাকাত,ছিনতাই প্রতিরোধ টিমের সাড়াশি অভিযান পরিচালনা করা হয়েছে। অভিযানে নেতৃত্ব দেন সহকারী পুলিশ সুপার নবীগঞ্জ-বাহুবল সার্কেল পারভেজ আলম চৌধুরী।  মঙ্গলবার বিকেলেননবীগঞ্জ বাহুবলে অভিযানের অংশ হিসেবে এবং তারই ধারাবাহিকতায় নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ ইউনিয়নে এ অভিযান পরিচালনা করা হয়।

বিকেল থেকে রাত ৮টা পর্যন্ত সহকারী পুলিশ সুপার পারভেজ আলম চৌধুরী নেতৃত্ব পুলিশের এ টিম ইনাতগঞ্জ ইউনিয়নের অপরাধ চক্রের সাথে জড়িদের বাড়ী বাড়ী গিয়ে সতর্ককতামূলক বক্তব্য রাখেন।এ সময় সহকারী পুলিশ সুপার পারভেজ আলম চৌধুরী তাদের উদ্যোশ্যে বলেন,যারা মাদক ছিনতাইকারীসহ অন্যান্য অপরাধের সাথে জড়িত তাদেরকে সচেতন হতে হবে। অন্যতায় তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

তিনি জনসম্মুখে জসসাধারনকে অপরাধের সাথে যারা জড়িত তাদের তথ্য দিয়ে পুলিশকে সহযোগিতা করার আহবান জানান। কারন জনগনের সহযোগিতার মধ্য দিয়েই অপরাধকে নির্মুল করা সম্বব।

এসময় উপস্থিত ছিলেন নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুর রহমান,ইনাতগঞ্জ ফাঁড়ির পুলিশ পরিদর্শক শামছুদ্দিন খাঁন,এসআই শাহজাহান আহমেদ,এসআই সাঈদ আহমেদ,এসআই হানিফ,এএসআই রাজ্জাক,এএসআই সিরাজ, এএসআই হান্নান,এএসআই আব্দুস সামাদ আজাদ,এএসআই লোকেশ দাশসহ একদল পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা