নবীগঞ্জে করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে সচেতনতামূলক প্রচারনা সহকারী পুলিশ সুপার

নবীগঞ্জ সংবাদদাতা:: করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে এবং প্রাদুর্ভাব থেকে নিরাপদ থাকতে নির্দিষ্ট দুরত্ব বজায় রাখা, নিয়মিত হাত ধোয়া, অযথা ঘুরাফেরা না করে বাড়িতে অবস্থান করাসহ নবীগঞ্জে নানা সচেতনতামূলক কার্যক্রম পরিচালনা করেছেন সহকারী পুলিশ সুপার নবীগঞ্জ-বাহুবল সার্কেল পারভেজ আলম চৌধুরী।

শনিবার(৪এপ্রিল) বিকেলে নবীগঞ্জ উপজেলার বড় ভাকৈর(পূর্ব) ইউনিয়নের কাজীর বাজারে সচেতনতামূলক প্রচারনা চালান সহকারী পুলিশ সুপার।

এ সময় তিনি জনসাধারনের উদ্যেশ্যে হ্যান্ড মাইকে বলেন, করোনা ভাইরাস আজ সারা বিশ্বে ছড়িয়ে পড়েছে। বাধ যায়নি আমাদের প্রিয় মাতৃভূমি বাংলাদেশও। তাই সবাইকে সরকারের আইন মেনে নিজেকে,নিজের পরিবারকে,এলাকাকে এবং প্রিয় দেশকে বাচাতে সবাইকে বাসা বাড়ীতে অবস্থান করতে হবে। বিনা কারনে কেউ ঘরের বাইরে বের হবেননা। প্রয়োজনে বাজারে আসলে সামাজিক দুরুত্ব বজায় রাখতে হবে। অকারনে ঘোরাফেরা করলে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। পাশাপাশি সহকারী পুলিশ সুপার ব্যবসায়ীদের উদ্যোশ্যে বলেন,করোনা ভাইরাসের কারনে মানুষ আজ দিশেহারা। এই সুযোগে আপনারা নিত্য প্রয়োজনীয় দ্রব্যর দাম বাড়াবেননা। দোকানে মূল্য তালিকা রাখার আহবান জানিয়ে বলেন,দোকানে মূল্য তালিকা না রাখলে তাদের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ সময় উপস্থিত ছিলেন ইনাতগঞ্জ ফাঁড়ির পুলিশ পরিদর্শক সামছুদ্দিন খাঁন,এসআই এমরান হোসেন,নবীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক রাকিল হোসেন,এএসআই রুবেল হোসেনসহ একদল পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা