নবীগঞ্জে জাল পাতাকে কেন্দ্র করে সংঘর্ষ, আহত ১০

নবীগঞ্জ (হবিগঞ্জ)থেকে নিজস্ব সংবাদদাতা :
নবীগঞ্জ উপজেলার দেবপাড়া ইউনিয়নের সাতাইহাল গ্রামে বিজনা নদীতে জাল পাতাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে ১০ জন আহত হয়েছে। আহতদের মধ্যে ৫ জনকে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। অন্যান্যদের স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। গতকাল মঙ্গলবার সকালে সংর্ঘষের ঘটনা ঘটে।
আহতরা হলেন- মৃত ফিরোজ মিয়ার পুত্র আঙ্গুর মিয়া (৩২), মৃত মাওলানা আব্দুর রউফ এর পুত্র আবু ইউসুফ (৪০),মৃত নজির উদ্দিন এর পুত্র নাজিম উদ্দিন (২৮), মঈন উদ্দিনের ছেলে শরিফ উদ্দিন মান্না (১৬)। খবর পেয়ে নবীগঞ্জ থানার পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

জানা যায়, সাতাইহাল গ্রামের বশির মিয়া ও হায়দার শাহ এবং একই গ্রামের আঙ্গুর মিয়ার গং দের মধ্যে বিজনা নদীতে জাল দিয়ে মাছ ধরা নিয়ে বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পরে। প্রায় ঘন্টাব্যাপী সংঘর্ষ দেশীয় অস্ত্র ও ইটপাটকেল নিক্ষেপ করা হয়।

নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ডালিম আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সংঘর্ষের ঘটনা শুনে পুলিশ পাঠিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়েছে। এখনো কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা