নবীগঞ্জে জুয়ারীদের হামলায় সংবাদকর্মী জসিমের অবস্থা আশংকাজনক।।বাদিকে হত্যার হুমকি,

নবীগঞ্জ (হবিগঞ্জ)সংবাদদাতা ॥ নবীগঞ্জ উপজেলায় জুয়ারিদের হামলায় আহত সংবাদকর্মী জসিম তালুকদার (২৩) কে গত রবিবার নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে অবস্থা আশংকাজনক সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। অপরদিকে হামলার ঘটনায় মামলা করায় মামলার বাদি সংবাদকর্মীর ভাই সেলিম তালুকদারকে ফোনে হত্যার হুমকি দিয়েছে মামলার অন্যতম আসামী আকলু। এ ঘটনায় ও জীবনের নিরাপত্তাহীনতায় গত শনিবার রাতে নবীগঞ্জ থানায় একটি জিডি দায়ের করেছেন।

সুত্রে প্রকাশ, গত শুক্রবার দুপুর ২ টা ৩০ মিনিটে পানিউমদা ইউনিয়নের ভরগাঁও গ্রামের জুলফু মিয়া তালুকদারের পুত্র স্থানীয় দৈনিক হবিগঞ্জ সময় পত্রিকার স্টাফ রিপোর্টার ও বৃন্দাবন কলেজের অনার্স ৪র্থ বর্ষের ছাত্র জসিম তালুকদারকে জুয়া খেলার ছবি তুলেছে সন্দেহ করে ওই গ্রামের নূর হোসেন, ইমন মিয়া, তালুক মিয়া, আকলু মিয়া গং মিলে একজোট হয়ে কোন কিছু বুঝার আগেই তাকে ঝাপটে ধরে তাদের সাথে থাকা ছুরি দিয়ে উপর্যুপরি কুপিয়ে তার শরীরের বিভিন্ন স্থানে ক্ষত বিক্ষত করে এবং বাম হাত ভেঙ্গে ফেলে। তার শোর চিৎকার শুনে আশপাশের লোকজন এগিয়ে এসে রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেন।

এ ঘটনায় নবীগঞ্জ থানায় মামলা দায়ের করেন জসিম তালুকদারের ভাই মোঃ সেলিম তালুকদার। মামলার সংবাদ ও পত্রিকায় সংবাদ প্রকাশ হওয়াতে মামলার অন্যতম আসামী ভরগাঁও গ্রামের আরজু মিয়ার পুত্র আকলু মিয়া  শনিবার দুপুরে ফোনে তাকে হত্যার হুমকি দিয়েছে। অবশেষে তিনি নিরুপায় হয়ে গত শনিবার রাত নবীগঞ্জ থানায় জিডি করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা