নবীগঞ্জে জুয়া খেলার সামগ্রীসহ আটককৃত নজরুলের কারাদন্ড

জাবেদ তালুকদার, নবীগঞ্জ (হবিগঞ্জ) থেকেঃ নবীগঞ্জে জুয়ার আড্ডায় অভিযান চালিয়ে জুয়া খেলার সামগ্রীসহ ১ জনকে আটক করে ১ মাসের কারাদণ্ড প্রদান করা হয়েছে। গতকাল রাত সাড়ে ১০ টায় এ দণ্ডাদেশ প্রদান করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মহি উদ্দিন। দন্ডপ্রাপ্ত নজরুল ইসলাম (৪৮) উপজেলার দৌলতপুর গ্রামের মৃত নৈমুল্লাহর পুত্র।

জানা যায়, গত ০৫ জুন (শনিবার) রাত ১০ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মহি উদ্দিন থানা পুলিশের সহযোগীতায় উপজেলার রুদ্রগ্রাম রোডের এক দোকানে
অভিযান পরিচালনা করেন। এসময় সাধারণ দোকানকে জোয়া খেলার স্থান হিসেবে ব্যাবহার করতে দেয়ায় জুয়া খেলার সামগ্রীসহ নজরুল ইসলামকে আটক করে মোবাইল কোর্ট পরিচালনা করে বঙ্গীয় প্রকাশ্য জুয়া আইন ১৮৬৭ এর ৩ ধারার অপরাধে মোবাইল কোর্ট আইন 2009 এর ৭(২) সঅনুযায়ী দোষী সাব্যস্ত করে ০১ মাস বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়।

বিষয়টি নিশ্চিত করে উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মহি উদ্দিন বলেন, জুয়া খেলা সহ ধরলে শাস্তি কারাদন্ড হতে পারে, তবে এ জন্য স্থান তৈরি করে দিলে শাস্তি অবধারিত! জুয়া, মাদক, ইভটিজিং, বাল্যবিবাহ সহ সামাজিক অপরাধ প্রতিরোধে উপজেলা প্রশাসন বদ্ধ পরিকর।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা