নবীগঞ্জে ডাকাতির কাজে ব্যবহৃত প্রাইভেট কারসহ ডাকাত রিপন গ্রেফতার

ডেস্ক নিউজ ::  : নবীগঞ্জ থানা পুলিশের বিশেষ অভিযানে ডাকাতি মামলার আসামী আজমান ওরফে রিপনকে কে গ্রেফতার করা হয়েছে। সেই সাথে উদ্ধার করা হয়েছে ডাকাতি কাজে ব্যবহৃত একটি প্রাইভেট কার।  সে বাহুবল উপজেলার ভুলকোটআব্দুর রহিমের পুত্র।
গত বুধবার রাতে নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা( ওসি) মাসুক আলীর নেতৃত্বে গোপলার বাজার তদন্ত কেন্দ্রের এসআই সোহাগ ফকিরসহ থানার একদল পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে বাহুবল উপজেলার মিরপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করেন। গ্রেফতারের পর তার দেয়া তথ্যমতে বাহুবলের মিরপুর এলাকায়  অভিযান পরিচালনা করে একটি প্রাইভেট কার ঢাকা মেট্রো গ–১৪-২৪৮৭ উদ্ধার করা হয়।
গতকাল বৃহস্পতিবার সকালে আদালতে প্রেরণ করা হলে সে ডাকাতির ঘটনার সাথে জড়িত থাকার কতা বর্ণনা করে বিজ্ঞ আদালতে ফৌজদারি কার্যবিধি ১৬৪ ধারা মোতাবেক স্বীকারোক্তিমূলক জবানবন্দি করে।
উল্লেখ্য,গত ২৪ জানুয়ারী সিলেট জেলার কানাইঘাটের আব্দুল আজিজ সৌদি আরব থেকে রাতে ঢাকা  শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে নেমে  একটি মাইক্রো ভাড়া নিয়ে বাড়ির উদ্যেশো রওয়ানা হোন। রাত আড়াইটার দিকে তারা নবীগঞ্জ উপজেলার পানিউমদা এলাকায় এসে পৌছলে প্রাইভেট কারযোগে ডাকাতদল উক্ত মাইক্রো গতিরোধ করে আটক করে। ডাকাতদল মাইক্রোতে থাকা বিদেশ ফেরত যাত্রী ও তার আত্বীয়স্বজনদের হাত,পা মুখ বেঁধে নগদ টাকা,স্বর্নালংকার,মোবাইল,লাকেজ,কসমেটিকস লুট করে নিয়ে যায়। উক্ত ঘটনায় প্রবাসী আব্দুল আজিজ নবীগঞ্জ থানায় অজ্ঞাতনামা ডাকাতদের আসামী করে মামলা দায়ের করেন।
পুলিশ তথ্য প্রযুক্তির সহায়তায় উল্লেখিত ডাকাত রিপনকে গ্রেফতার করেন।
নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা( ওসি) মাসুক আলী গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বলেন,অন্য আসামীদের গ্রেফতার অবিযান অব্যাহত আছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা