নবীগঞ্জে তরুণীর হাত-পা,মুখ বাঁধা গলাকাটা লাশ উদ্ধার

নবীগঞ্জ (হবিগঞ্জ) থেকে নিজস্ব সংবাদদাতা : নবীগঞ্জ উপজেলার বড়ভাকৈর (পূর্ব) ইউনিয়নে বাগাউড়া গ্রামের জুবা বেগম (১৭),নামে তরুণীর হাত,পা’ মুখ বাঁধা অবস্থায় গতকাল সোমবার সকালে গলা কাটা লাশ ধানক্ষেত থেকে উদ্ধার করেছে নবীগঞ্জ থানা পুলিশ ।
জুবা বেগম নবীগঞ্জ উপজেলার বড় ভাকৈর(পূর্ব)
 ইউনিয়নের বাগাউড়া গ্রামের সুফি মিয়ার মেয়ে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, নবীগঞ্জ উপজেলার বড় ভাকৈর (পূর্ব) ইউনিয়নের  সুফি মিয়ার মেয়ে জুবা আক্তার রবিবার (২৬ ডিসম্বর) রাতে পরিবারের সদস্যদের সাথে রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পড়েন। সকালে জুবা আক্তারকে ঘরে দেখতে না পেয়ে চারিদিকে খোঁজাখুঁজি করেন তার স্বজনরা। এক পর্যায়ে স্থানীয়  লোকজন হরিনগর বাজার সড়কের পাশে ফসলি জমিতে হাত-পা,মুখ বাঁধা অবস্থায় জুবা আক্তারের গলাকাটা লাশ পড়ে থাকতে দেখেন।
খবর পেয়ে নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ ডালিম আহমেদসহ একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য হবিগঞ্জ মর্গে প্রেরণ করেন।
নবীগঞ্জ-বাহুবল সার্কেল এএসপি আবুল খায়ের চৌধুরী ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
 মেয়ের বাবা কান্না কন্ঠে সুফি মিয়া জানান,প্রতি দিনের মত রাতে এক সাথে খাওয়া দাওয়া করে মেয়ে পাশের রুমে ঘুমিয়েছিল। সকাল ঘুম থেকে উঠে তিনি ধানক্ষেতে চলে যান । পরে খবর পান মেয়ের কলাকাটা লাশ পাওয়া গেছে। তিনি মেয়ে হত্যার বিচার দাবি করেন।
নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মা. ডালিম আহমেদ লাশ উদ্ধারর সত্যতা নিশ্চিত কর জানান, মেয়েটির গলায় কাটার দাগ রয়েছে। হাত-মুখ বাঁধা ছিল, আমরা বিষয়টি গুরুত্বর সাথে দেখছি। আশা করছি দ্রুত এ ঘটনার রহস্য উদঘাটন করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা