নবীগঞ্জে পূর্ব বিরোধের জের ধরে যুবককে পিটিয়ে হাত পা ভেঙ্গে দিয়েছে দূর্বৃত্তরা।। ওসমানীত প্রেরণ

নবীগঞ্জ সংবাদদাতা:: নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ ইউনিয়নের কইখাই গ্রামে পূর্ব বিরোধের জের ধরে শাহজাহান মিয়া(৩৫) নামে এক যুবককে মধ্যযুগীয় কায়দায় মারপিট করে রক্তাক্ত জখম করেছ দূর্বৃত্তরা। গুরুতর আহত অবস্থায় তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরিবারের লোকজন জানিয়েছেন তার দুটি পা ও ডান হাত ভেঙ্গে গেছে। সে এখন জীবন মৃত্যুর সন্ধিক্ষণে।
আহত শাহজাহান মিয়া কইখাই গ্রামের মৃত গৌছ মিয়ার পুত্র।
এ ব্যাপারে নবীগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে। মামলা দায়েরর পর থানার এসআই শামছুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনা স্থল পরিদর্শন করেছেন।
 
এলাকাবাসী সূত্রে জানা যায়,উপজেলার ইনাতগঞ্জ ইউনিয়নের কইখাই গ্রামের সৌদি আরব প্রবাসী তোফাজ্জল ইসলাম ও আব্দুল করিমগংদের সাথে একই গ্রামের আহত শাহজাহান মিয়াগংদের জায়গা সংক্রান্ত বিষয়কে কেন্দ্র করে বিরোধ চলে আসছে। 
 
এর জের ধরে গতকাল বুধবার দুপুরে শাহজাহান মিয়া স্থানীয় বান্দের বাজার থেকে বাড়ীতে যাওয়ার জন্য ব্যাটারী চালিত টমটম গাড়ীতে উঠেন। 
 
তিনি গ্রামের বটগাছের নিকটে টমটম থেকে নেমে পায়ে হেটে বাড়ি যাচ্ছিলেন। 
 
গ্রামের আঙ্গুর মিয়ার বাড়ীর নিকটে পৌছলে পূর্ব থেকে ওৎ পেতে থাকা তোফাজ্জল হোসেন,আব্দুল করিমসহ ২০/২২ জন লোক দা,রামদা,জিআর পাইপ,লোহার রডসহ বিভিন্ন দেশীয় অস্ত্র নিয়ে শাহজাহান মিয়ার উপর হামলা চালায়। তারা তাকে মাটিতে ফেলে দা, রামদা,জিআর পাইপ ও লোহার রড দিয়ে এলোপাতাড়ি মারপিট করে। তার হাত পা ও শরীরে অসংখ্য আঘাতের চিহ্ন রয়েছে। 
 
পরে তাকে মূত ভেবে হামলাকারীরা পালিয়ে যায়। পরে তার স্বজনরা স্থানীয় লোকদের সহযোগিতায় উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন।
 
এ ব্যাপারে আহত শাহজাহান মিয়ার মা সামারুপ বেগম বাদী হয়ে নবীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছেন।
 
নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) ডালিম আহমেদ জানান,এ ঘটনায় ১৯ জনকে আসামী করে থানায় মামলা হয়েছে। তাদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা