নবীগঞ্জে প্রাইভেটকার ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত।। আহত ৭

নবীগঞ্জ (হবিগঞ্জ) থেকে নিজস্ব সংবাদদাতা :
ঢাকা-সিলেট মহাসড়কে প্রাইভেটকার ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত। এ ঘটনায় নারী ও শিশুসহ আরও ৪ জন আহতের খবর পাওয়া গিয়েছে। বুধবার (১০ মে) বিকাল ৩টায় হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলাধীন ফুলতলী বাজার নামক এলাকায় ঐ দুর্ঘটনা ঘটেছে।
নিহতরা হলেন- গজনাইপুর ইউনিয়নের মুরাউড়া গ্রামের মৃত. আব্দুল সত্তারের ছেলে মানিক মিয়া (৭০), চুনারুঘাট উপজেলার বাদশারগাঁও গ্রামের ছানু মিয়ার ছেলে সোহেল মিয়া (৪২) ও বাহুবল উপজেলার পুটিজুরি ইউনিয়নের উত্তর ভবানীপুর গ্রামের সিএনজি চালক আব্দাল মিয়া (৪৫)।
জানা যায়, সিলেটগামী একটি প্রাইভেটকারের (ঢাকা মেট্টো গ: ৩৪-৫৪৭২) অজ্ঞাতনামা চালক দ্রুত ও বেপরোয়া গতিতে গাড়ি চালিয়ে ফুলতলী বাজার নামক এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি সিএনজি (হবিগঞ্জ থ: ১১-২০৯২) এর সাথে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে নারী-শিশু ও বৃদ্ধাসহ ঘটনাস্থলে ৭ জন গুরুতর আহত হন
তাৎক্ষণিক পুলিশ ও স্থানীয়রা দুর্ঘটনায় আহতদের উদ্ধার করে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। এসময় আহতদের হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মধ্যে তিনজনকে মৃত ঘোষণা করেন।
ঘটনার সত্যতা নিশ্চিত করে শেরপুর হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) পরিমল চন্দ্র দেব বলেন- দুর্ঘটনায় কবলিত গাড়ি দুটি থানা হেফাজতে রয়েছে। মহাসড়কে যান চলাচল স্বাভাবিক আছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা