নবীগঞ্জে বাড়ির রাস্তায় ময়লা ফেলার ঘটনার জেরে হামলা

মোঃ সুমন আলী খাঁনঃ হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলায় দেবপাড়া ইউনিয়নের দেবপাড়া গ্রামে বাড়ির রাস্তায় ময়লা আবর্জনা ফেলার ঘটনায় প্রতিবাদ করায় প্রতিপক্ষের হামলায় আহত লোকদের সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

অপরদিকে হামলায় আহতের ঘটনায় ১০ জনের নাম উল্লেখ করে আরো ৭/৮ জনকে অজ্ঞাত রেখে নবীগঞ্জ থানায় মামলা দায়ের করেছেন মোঃ ভুট্টো মিয়া নামের লোক। মামলার সুত্রে প্রকাশ, ওই গ্রামের মৃত সোনাহর মিয়ার পুত্র মোঃ ভুট্টো মিয়ার সাথে বাড়ির রাস্তায় ময়লা ফেলা নিয়ে বুধবার (১৪ মার্চ) রাত ১১ টায় পক্ষ-বিপক্ষের মধ্যে সংঘর্ষের সৃষ্টি হয়। এতে ভুট্টো মিয়ার পরে ওই গ্রামের মজুদ মিয়ার পুত্র সুবেল মিয়া, এমরান আলীর পুত্র ফুরুজ মিয়া, সোনাহর মিয়ার পুত্র নাসির উদ্দিনসহ ৫জন লোক আহত হন।

স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে মৌলভী বাজার সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মধ্যে আশংকাজনক অবস্থায় সুবেল মিয়া, ফুরুজ মিয়া ও নাসির উদ্দিনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

এ ঘটনায় মোঃ ভুট্টো মিয়া বাদি হয়ে ১০ জনের নাম উল্লেখ করে এবং আরো ৭/৮ জনের নাম অজ্ঞাত রেখে নবীগঞ্জ থানায় মামলা দায়ের করেন। এতে আসামী করা হয়েছে ওই গ্রামের মৃত মছদ্দর মিয়ার পুত্র আব্দুল হেকিম, আব্দুল মন্নান, আব্দুল জলিল, মৃত মকছুদ উল্লার পুত্র আবুল কালাম ও ফুরুক মিয়া, আবুল কালামের পুত্র হাফিজুর রহমান ও ফয়জুর রহমান, আউয়াল মিয়ার পুত্র আবজল মিয়া, ইশ্বাক উল্লার পুত্র আঃ রউফ ও আব্দু মিয়া সহ আরো ৭/৮জনকে অজ্ঞাত রেখে গত বৃহস্পতিবার নবীগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে। মামলার সংবাদ শোনে আসামীরা আত্মগোপনে রয়েছে।

এব্যাপারে মামলার আইও  নবীগঞ্জ থানার এসআই ওমর ফারুক জানান, এখনো কেহ গ্রেফতায় হয়নি। আসামীদের গ্রেফতারের পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা