নবীগঞ্জে বিভিন্ন হাট বাজারে মোবাইল কোর্টে ২০টি মামলা।। জরিমানা আদায়

নবীগঞ্জ (হবিগঞ্জ)থেকে নিজস্ব সংবাদদাতা: ৭দিনের কঠোর লক ডাউন বাস্তবায়নে দিনরাত মাঠে কাজ করছেন নবীগঞ্জ  উপজেলা প্রশাসনসহ,সেনাবাহিনী ও থানা পুলিশ।

সারাদেশের ন্যায় কঠোর লকডাউনের ৪র্থ দিন  রবিবার ঢাকা- সিলেট মহা সড়কে সহ  নবীগঞ্জ উপজেলা প্রশাসন ও সেনাবাহিনীর সহযোগিতায় পৌর এলাকার বাজারসহ উপজেলার বিভিন্ন হাট বাজারে মোবাইল কোর্টে অভিযান পরিচালনা করা হয়েছে।

এ সময় বিভিন্ন প্রতিষ্টান ও ব্যক্তির বিরুদ্ধে ২৩টি মামলা সহ ১৪হাজার ২শ টাকা জরিমানা করা হয় ।

মোবাইল কোর্ট পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার ( ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট উত্তম কুমার দাশ।


জানা যায়, চলমান লকডাউনের ৪র্থ দিনে নবীগঞ্জ উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট উত্তম কুমার দাশের নেতৃত্বে ও সেনাবাহিনীর সহযোগিতায় উপজেলার পৌর এলাকার বিভিন্ন বাজার এবং উপজেলার  রসুলগঞ্জ, শিবগঞ্জ,  মিলনগঞ্জ, ইমামবাড়ী, বাংলাবাজার, গোপলা বাজার, চৌধুরীবাজারসহ মোট  ৬টি বাজারে সকাল হতে সেনাবাহিনীর সহযোগিতায় অভিযান পরিচালনা করা হয়।

এ সময় কঠোর লক ডাউনে বিধিনিষেধ অমান্য করায় দণ্ডবিধি ১৮৬০ এর ১৮৮,২৬৯ এবং সংক্রামক রোগ (প্রতিরোধ নিয়ন্ত্রণ ও নির্মুল) আইন ২০১৮ অনুযায়ী  মোবাইল কোর্ট পরিচালনা করে ২৩টি মামলায় ১৪২০০ টাকা জরিমানা করা হয়।

উপজেলা সহকারী কমিশনার ভূমি ও এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট উত্তম কুমার দাশ সত্যতা নিশ্চিত করে সকলকে লকডাউনের বিধিনিষেধ  ও স্বাস্থ্য বিধি মেনে চলার আহবান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা