নবীগঞ্জে ব্যারিস্টার সুমনের বিরুদ্ধে মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন

সংবাদদাতা: আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের প্রসিকিউটর ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমনের বিরুদ্ধে দায়েরকৃত মামলা প্রত্যাহারের দাবী হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলায় বিশাল মানববন্ধন ও প্রতিবাদ সভা পালন করা হয়েছে।

বুধবার বিকেল ৫টায় বিবিয়ানা গ্যাসক্ষেত্রে’র নিকটবর্তী উপজেলার বান্দেরবাজার চৌরাস্তায় ইনাতগঞ্জ ও দীঘলবাক ইউনিয়নের যুবসমাজের ব্যানারে এ মানববন্ধন ও প্রতিবাদ সভা কর্মসূচি পালন করা হয়। মানববন্ধনে একাত্মতা পোষণ করে অংশগ্রহণ করে সামাজিক সংগঠন ।
অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন, ইনাতগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুল খালিক,উপজেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক আমিনুর রহমান স্বপন,বাংলাদেশ আনজুমানে তালামিযে ইসলামিয়া কেন্দ্রীয় শাখার অফিস সম্পাদক আব্দুল মুহিত রাসেল,কাইফু আহমেদ,জুনেদ আহমদ,হোসাইন আহমদ,এমরান আহমেদ রেজা,জাহান আহমেদ,আব্দুর রহিম,এমরান আহমেদসহ আরো অনেকেই। এসময় বক্তারা অবিলম্বে ব্যারিষ্টার সৈয়দ সায়েদুল হক সুমনের বিরুদ্ধে দায়েরকৃত মামলা প্রত্যাহারের দাবীতে ৭২ ঘন্টার আল্টিমেটাম দেন। অন্যতায় আগামীতে ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করার হুশিয়ারী দেন।
এরআগে হিন্দু ধর্মাবলম্বীদের কটূক্তির অভিযোগে ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমনের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করা হয়েছে। গত সোমবার বাংলাদেশ সাইবার ট্রাইব্যুনালে বিচারক আস-শামস জগলুল হোসেনের আদালতে মামলাটি করা হয়।
রাজধানীর ভাসানটেকের গৌতম কুমার এডবর নামে এক ব্যক্তি মামলাটি করেন। তাকে আইনগত সহায়তা করেছেন অ্যাডভোকেট সুমন কুমার রায়। তার সঙ্গে ছিলেন আইনজীবী সঞ্চয় কুমার দে দুর্জয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা