নবীগঞ্জে মা বাবাকে নির্যাতন করায় পুত্রের ১ বছরের বিনাশ্রম কারাদণ্ড

সংবাদদাতা নবীগঞ্জ : হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার আউশকান্দি ইউনিয়নের দীঘলব্রাহ্মন গ্রামে বাব মা’কে নির্যাতন ও ঘরের আসবাবপত্র ভাঙচুর করার দায়ে মোবাইল কোর্টে আহমদ মিয়া(৩০) নামে অবাধ্য ছেলেকে ১ বছরের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়েছে।
 গত সোমবার সন্ধায় কারাদণ্ড প্রদান করেন এক্সিকিটিভ ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মোঃ মহি উদ্দিন।
প্রশাসন সূত্রে জানা যায়, গত ঈদের আগে উপজেলার আউশকান্দি ইউনিয়নে ভিজিএফ বিতরণকালে দীঘলব্রাহ্মন গ্রামের বৃদ্ধ সমেদ মিয়া ইউএনও শেখ মহি উদ্দিন এর নিকট তার ছেলের বিরুদ্ধে নালিশ দেন। বিস্তারিত শুনে স্থানীয় চেয়ারম্যান ও মেম্বারকে ছেলে আহমদ মিয়াকে বুঝিয়ে বাবা মা’কে কষ্ট না দিতে বলেন। তিনি ছেলেকেও ফোনে বুঝান এবং ভবিষ্যতে এসব গৃণ্য কাজ থেকে বিরত থাকতে বলেন। এরপরও ওই ছেলে আহমদ মিয়া তার বাবা মা’কে নির্যাতন করে। গতকাল সোমবার বিকালে ওই ছেলে পুণরায় তাদেরকে নির্যাতন করে ঘরের আসবাবপত্র ভাঙচুর করে।
 ঘটনার খবর পেয়ে উপজেলা নির্বাহী অফিসার ও এক্সকিউটিভ ম্যাজিস্ট্রেট শেখ মহি উদ্দিন স্থানীয় চেয়ারম্যান মেম্বার ও স্থানীয়দের মাধ্যমে তাকে আটক করে ঘটনাস্থলে একদল পুলিশ নিয়ে হাজির হন। এ সময় মোবাইল কোর্ট পরিচালনা করে আহমদ মিয়াকে ১৮৬০ এর ৩৫৫ ধারায়  এক বছর বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন।
এ সময় স্থানীয় চেয়ারম্যান, মেম্বার ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
বিষয়টি নিশ্চিত করেন নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মহিউদ্দিন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা