নবীগঞ্জে র‌্যাবের অভিযানে বিপুল পরিমান অবৈধ পলিথিন উদ্ধার।। এক লক্ষ টাকা জরিমানা

নবীগঞ্জ ( হবিগঞ্জ) থেকে নিজস্ব সংবাদদাতাঃ নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ বাজারে শ্রীমঙ্গল শ্রীমঙ্গল ৯ র‌্যাবে অভিযানে নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ বাজারের ব্যবসায়ী স্থানীয় উমরপুর গ্রামের মৃত রুপধন উল্লার পুত্র ফজল আলী(৫০) এর সুপারি দোকানে অভিযান পরিচালনা করে বিপুল পরিমান অবৈধ নিষিদ্ধ ঘোষিত পলিথিন ব্যাগ জব্দ করেছে। এ সময় ভ্রাম্যমান আদালত পরিচালনা করে তাকে এক লক্ষ টাকা জরিমানা করা হয়। ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন নবীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার ( ভূমি) সুমাইয়া মোমেন।

র‌্যাব সূত্র জানায় গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার বিকেলে উপজেলা সহকারী কমিশনার ( ভূমি) সুমাইয়া মোমেনের,শ্রীমঙ্গল র্যাব কোম্পানী কমান্ডার মেজর আহমেদ নোমান জাকি,সিলেট পরিবেশ অধিদফতর সহকারী পরিচালক সানোয়ার হোসেনসহ একদল র‌্যাব সদস্য যৌথ অভিযান পরিচালনা করে ইনাতগঞ্জ বাজার ফজর আলীর ব্যবসা প্রতিষ্টান ও বাড়ি থেকে নিষিদ্ধ বিপুল পরিমান পলিথিন ব্যাগ উদ্ধার ও জব্দ করেন । যার বাজারমূল্য প্রায় ৫ লক্ষ টাকা। এসময় ফজর আলীর ছেলেকে নাসিম আহমেদ(২০) কে আটক করা হয়। পরে জরিমানার এক লক্ষ টাকা পরিশোধ করা হলে তাকে ছেড়ে দেয়া হয়।

এ ব্যাপারে র‌্যাবের কোম্পানী কমান্ডার মেজর আহমেদ নোমান জাকি বলেন,আমরা ফজর আলীকে নজরদারিতে রাখছিলাম। সে দীর্ঘদিন ধরে পলিথিনের ব্যবসা করছে। তার ব্যবসা প্রতিষ্টান ও বাড়ী থেকে বিপুল পরিমান পলিথিন উদ্ধার করা হয়েছে। ভ্রাম্যমান আদালতে তাকে ১লক্ষ টাকা জরিমানা করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা