নবীগঞ্জে লকডাউন পালনে মাঠে উপজেলা প্রশাসন।। ১৫ জনকে অর্থদন্ড

জাবেদ তালুকদার :: নবীগঞ্জে লকডাউন প্রতিপালন নিশ্চিত করতে মাঠে নেমেছে উপজেলা প্রশাসন।
বুধবার সকাল ও বিকালে পৃথক সচেতনতামূলক প্রচারনা ও অভিযান পরিচালনা করা হয়। সকাল ১১টা থেকে দুপুর ১টা পর্যন্ত নবীগঞ্জ পৌর শহরতরীর বিভিন্নস্থানে মাইক হাতে নিয়ে সচেতনতামূলক প্রচারনা ও অভিযান পরিচালনা করেন সহকারী কমিশনার (ভূমি) সুমাইয়া মমিন এবং বিকালে নবীগঞ্জ পৌর শহরতলীর বিভিন্নস্থানে সচেতনতামূলক প্রচারনা ও দ্রব্যমূল্যের মূল্য নিয়ন্ত্রণে রাখতে অভিযান পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মহি উদ্দিন।
এসময় সকলকে নিজ নিজ ঘরে অবস্থান করতে এবং বিনা প্রয়োজনে ঘর থেকে বের না হওয়ায় আহবান করা হয় । বিশেষ প্রয়োজনে বাইরে বের হলে মাস্ক পরিধান করে ও স্বাস্থবিধি মেনে চলাফেরা করতেও আহবান করা হয়।
 কয়েকজন ব্যবসায়ী
লকডাউনের বিধি-নিষেধ অমান্য করে ব্যবসা পরিচালনা করায় তাদের ব্যবসা বন্ধ করে দেওয়া হয়। এসময় অভিযান পরিচালনা করে ৬ জন ব্যাক্তিকে বিভিন্ন মামলায় ১০০০ টাকা অর্থদন্ড করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মহিউদ্দিন।
 এদিকে মাস্ক ব্যাবহার না করায় ৬ জনকে ও স্বাস্থবিধি না মেনে ব্যবসা প্রতিষ্টান পরিচালনা করায় ৩ জনকে সহ মোট ৯ জনকে ২৯০০ টাকা অর্থদন্ড করেন সহকারী কমিশনার (ভূমি) সুমাইয়া মমিন। মোট ১৫ জনকে ৩৯০০ টাকা অর্থদন্ড করা হয়।
নবীগঞ্জ থানার এসআই সমীরণ দাশ, এসআই অমিতাভ দাশ তালুকদার, এসআই শামসুল ইসলামসহ একদল পুলিশ উক্ত অভিযানে সহযোগীতা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা