নবীগঞ্জে সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডারের ইন্তেকাল।। রাষ্ট্রীয় মর্যাদায় গার্ড অব অনার

নবীগঞ্জ সংবাদদাতা:: নবীগঞ্জ উপজেলার সাদল্লাপুর (আমতৈল) গ্রামের ওসমানী রোডস্থ সাফাত মঞ্জিল এর স্বত্বাধিকারী সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আলহাজ্ব মৌলদ হোসেন কাজল ইন্তেকাল করেছেন। (ইন্না… রাজিউন)। মৃত্যুকালে তাহার বয়স হয়েছিল ৭২ বছর। তিনি ৫ছেলে ৫ মেয়ে স্ত্রী আত্মাীয় স্বজনসহ বহু গ্রনগ্রাহী রেখে গেছেন।
জানা যায়,তিনি বুধবার অসুস্থ্যবোধ করলে সিলেট মাউন্ট এডোরা হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার সকাল ৮ টার সময় তিনি চলে যান না ফেরার দেশে। তবে সন্দেহ করা হচ্ছে তিনি করোনা আক্রান্ত ছিলেন।
মরহুমের জানাজার ১ম নামাজ বৃহস্পতিবার বেলা ২টা ২০মিনিটে নবীগঞ্জ  ওসমানী রোডস্থ  বায়তুননুর জামে মসজিদ প্রাঙ্গণ ঈদগা মাঠে অনুষ্ঠিত হয় এবং ২য় জানাজার নামাজ বিকাল সাড়ে ৫টায় নিজ বাড়িতে অনুষ্ঠিত হয়।
পরে নবীগঞ্জ উপজেলা প্রশাসনের পক্ষ থেকে উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মহিউদ্দিনের উপস্থিতিতে রাষ্ট্রীয় মর্যাদায় গার্ড অব অনার প্রদান করা হয়।
নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মহিউদ্দিন জানান, তিনি কোভিড সাসপেক্টেড ছিলেন। কাউকে বলতে চান নি। আমি উপস্থিত হয়ে পরীক্ষা করে পরে মেডিকেল টিমকে খবর দেই। তাদের উপস্থিতিতে দাফন সম্পন্ন হয়।
মরহুমের রুহের মাগফেরাত কামনা করে বিভিন্ন রাজনৈতিক সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ  গভীর শোক প্রকাশ করে বিবূতি দিয়েছেন। তারা শোক সন্তপ্ত পরিবারবর্গের প্রতি সমবেদনা জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা