নবীগঞ্জে সৌদি ফেরত ছেলের লাশ আনতে গিয়ে সড়ক দুর্ঘটনায় লাশ হলেন পিতা

সুলতান মাহমুদ, নবীগঞ্জ থেকে ॥ঢাকা-সিলেট মহাসড়কের নবীগঞ্জ উপজেলার সঈদপুর বাজার আড়িকাল ব্রিজর নিকটে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমান-বন্দর থেকে বিদেশ ফেরত ছেলের লাশ নিয়ে বাড়ি ফেরার পথে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন পিতা।

(৯ আগস্ট) শুক্রবার বিকেল সাড়ে ৫টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার সঈদপুর বাজারের নিকটে এ দুর্ঘটনাটি ঘটে। নিহত মো. আলী আহমদ(৬০) মাধবপুর উপজেলার শাহাজাহানপুর ইউনিয়নের জালুয়াবাদ গ্রামের বাসিন্দা।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বিগত কিছুদিন পূর্বে সৌদি-আরবে মারা যায় মাধবপুর উপজেলার শাহাজাহানপুর ইউনিয়নের জালুয়াবাদ গ্রামের বাসিন্দা মো. আলী আহমদ এর পুত্র জজ মিয়া। শুক্রবার দুপুরে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমান-বন্দরের প্রবাসী কল্যাণ ডেস্ক হইতে পুত্র জজ মিয়ার লাশ গ্রহণ করতে যান পিতা মো. আলী আহমদসহ পরিবারের অন্যান্য সদস্যবৃন্দ।

যথারীতি বিমানবন্দরের কার্যক্রম শেষে লাশবাহী এম্বুলেন্স (ঢাকা মেট্রো ছ ৭১-১১৪২) যোগে বাড়িতে ফেরার পথে ঢাকা-সিলেট মহাসড়কের নবীগঞ্জ উপজেলার সঈদপুর বাজার আড়িখাল ব্রীজের নিকটে পৌঁছা মাত্রই বিপরীত দিক থেকে আসা একটি পিকআপ ভ্যান (ঢাকা মেট্রো ন-১৬-৪৯৩১) এর সাথে মুখোমুখি সংঘর্ষ বাধে। এসময় এম্বুলেন্সটি নিকটবর্তী প্রায় আড়াইশ ফুট গভীর খাদে পড়ে যায়। এসময় ঘটনাস্থলেই মো. আলী আহমদ (৬০) নিহত হয়। এঘটনায় আহত হয়েছেন আরো ৫জন। খবর পেয়ে শেরপুর হাইওয়ে থানার (ওসি) মোহাম্মদ ওয়াহিদুজ্জামানের নেতৃত্বে একদল পুলিশ ও ওসমানী নগরের একদল দমকল বাহিনী ঘটনাস্থলে পৌঁছে নিহতের লাশ উদ্ধার করেন।

শেরপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ওয়াহিদুজ্জামান দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বিদেশ ফেরত ছেলের লাশ নিয়ে বাড়ি ফেরার পথে সৈয়দপুর বাজারের নিকটে এম্বুলেন্স ও পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয় । এতে আলী আহমদ নিহত হন। খবর পেয়ে এম্বুলেন্স,পিকআপ ভ্যান ও লাশ উদ্ধার করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা