নবীগঞ্জে স্বাধীনতার গুরুত্ব ও তাৎপর্য” শীর্ষক আলোচনা সভা ও দোয়া মাহফিল

বুলবুল আহমেদ, নবীগঞ্জ হবিগঞ্জ থেকেঃ– মহান ২৬ মার্চ “স্বাধীনতার গুরুত্ব ও তাৎপর্য” শীর্ষক আলোচনা সভা ও দোয়া মাহফিল করেছে ইসলামিক ফাউণ্ডেশন নবীগঞ্জ উপজেলা শাখা। মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২৬ মার্চ’২০২২ইংরেজী উপলক্ষে “স্বাধীনতার গুরুত্ব ও তাৎপর্য” শীর্ষক আলোচনা সভা ও বিশেষ দোয়া মাহফিল শনিবার (২৬শে) মার্চ সকাল ১০টায়

নবীগঞ্জ উপজেলা নির্বাহী পরিষদের সভা কক্ষে ইসলামিক ফাউণ্ডেশন নবীগঞ্জ উপজেলা শাখার ফিল্ড সুপারভাইজার মাওলানা মোঃ সোলাইমান এর সভাপতিত্বে ও মাওলানা কয়েছ মাহদীর পরিচালনায় অনুষ্ঠিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধার সন্তান ও নবীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক কাজী ওবায়দুল কাদের হেলাল। এতে ১৩৭টি মসজিদ, পাঠাগার ও প্রাক প্রাথমিক শিক্ষা কেন্দ্রের শিক্ষক, শাখা প্রধান, তত্ত্বাবধায়কগন ছাড়াও বিভিন্ন মসজিদের ইমাম ও মোয়াজ্জিন সহ বিভিন্ন শ্রেনী পেশার লোকজন উপস্থিত ছিলেন।
আলোচনা অনুষ্টান শেষে ইসলামিক ফাউণ্ডেশনের প্রতিষ্ঠাতা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান. একাত্তরের ৩০ লক্ষ শহীদ, ১৯৭৫ এর ১৫ই- আগষ্টে বঙ্গবন্ধু পরিবারের সকল শহীদান, ৭৫- এর ‘৩রা নভেম্বর কারাভ্যন্তরে নিহত জাতীয় ৪ নেতা, ১৯৫২ এর ২১শে ফেব্রুয়ারীর সকল ভাষা শহীদ সহ মহান মুক্তিযুদ্ধের কিংবদন্তী সংগঠক সাবেক মন্ত্রী মরহুম আলহাজ্ব দেওয়ান ফরিদ গাজী’র রুহের আত্মার মাগফেরাত ও বাংলাদেশের শান্তি সমৃদ্ধি ও অগ্রগতি এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ূ কামনা করে মহান আল্লাহর দরবারে মোনাজাত করা হয়।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা