নবীগঞ্জে স্বাস্থ্য বিধি না মানায় জরিমানা

নবীগঞ্জ সংবাদদাতা : :  নবীগঞ্জ উপজেলার বিভিন্ন বাজারে কঠোর লকডাউন ও সরকারি বিধি নিষেধ অমান্য এবং স্বাস্থ্যবিধি না মানায় মোবাইল কোর্ট পরিচালনা করে ৪টি মামলায় ১৩ হাজার টাকা অর্থদণ্ড করা হয়েছে।
গতকাল বুধবার লকডাউনের ৭ম দিনে নবীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট উত্তম কুমার দাশ মোবাইল কোর্ট পরিচালনা করে এ অর্থদণ্ড করেন।
জানা যায়, বুধবার সকাল থেকে সারাদিন ব্যাপী কঠোর লকডাউন কার্যকর করতে নবীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট উত্তম কুমার দাশের নেতৃত্বে ও একদল সেনা সদস্যের সহযোগিতায় নবীগঞ্জ পৌর এলাকার গাজীর টেক,শেরপুর রোড, মধ্যবাজার, স্কুল রোড,ওসমানী রোড এলাকায় অভিযান পরিচালনা করা হয়।
 এ সময় সরকারি নির্ধারিত বিধিনিষেধ অমান্য করে দোকানপাট খোলা রাখায় ও স্বাস্থ্যবিধি অমান্য করে বিনা প্রয়োজনে ঘর থেকে বের হওয়ায় মোবাইল কোর্ট পরিচালনা করে সংক্রামক রোগ (প্রতিরোধ,নিয়ন্ত্রণ ও নির্মুল) আইন অনুয়ায়ী ৪টি মামলায় দিয়ে ১৩ হাজার টাকা অর্থদণ্ড করা হয়।
মোবাইল কোর্ট পরিচালনার সত্যতা নিশ্চিত করেছেন নবীগঞ্জ সহকারী কমিশনার ( ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট উত্তম কুমার দাশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা