নবীগঞ্জে ১০ লক্ষ টাকা ছিনতাই।ঘটনাস্থল পরিদর্শনে সহকারী পুলিশ সুপার

নবীগঞ্জ সংবাদদাতা: নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ বাজারে রেদোয়ান টেলিকমের ব্যাবসায়ী আজিম উদ্দিনের ১০ লক্ষ টাকা ছিনতাই হওয়ায় পর পুলিশ তাৎক্ষনিক অভিযান পরিচালনা করে ২ ছিনতাইকারী আটকসহ ৮ লক্ষ টাকা উদ্ধার করেছে। আটককৃতরা হলেন ইনাতগঞ্জ ইউনিয়নের মোস্তফাপুর গ্রামের মৃত মনফর উল্লার পুত্র নুরুল আমীন (২৫),দিঘীরপাড় গ্রামের ইকরাম উল্লার পুত্র আক্তার মিয়া।

এ ঘটনায় ব্যবসায়ী আজিম উদ্দিন বাদী হয়ে নবীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছেন।আটককৃতরা ১৬৪  ধারায় হবিগঞ্জ জুডিশিয়াল ম্যাজেষ্টিটেড নুরুল আমীন চেৌধুরীর  আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দী দিয়েছে।সন্ধায় তাদেরকে জেল হাজতে প্রেরণ করা হয়।

রোববার দুপুরে হবিগঞ্জ অতিরিক্তি পুলিশ সুপার প্রশাসন আনোয়ার হোসেন ঘটনা স্থল পরিদর্শন করেছেন।এ সময় উপস্থিত ছিলেন নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আজিজুর রহমান।

জানা যায়,নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ ইউনিয়নের লালাপুর গ্রামের ইনাতগঞ্জ বাজারের  রেদোয়ান টেলিকমের ব্যাবসায়ী আজিম উদ্দিন গত গত শুক্রবার রাত ১১টার সময় তার ব্যাবসা প্রতিষ্ঠান বন্ধ করে বাড়ীতে রওনা দেন। এ সময় তার সাথে  একটি ব্যাগে ১০ লক্ষ টাকা ছিল। তিনি দিঘীরপাড় গ্রামের ঈদগাহ নিকট এসে পৌছলে পূর্ব থেকে ওৎ পেতে থাকা ছিনতাইকারী নুরুল আমীন পেছন থেকে লাথি মেরে মটর সাইকেল থেকে ফেলে দিয়ে টাকার ব্যাগ নিয়ে পালিয়ে যায়।

খবর পেয়ে ইনাতগঞ্জ ফাঁড়ির পুলিশ পরিদর্শক শামসুদ্দিন খাঁন একদল পুলিশ নিয়ে ঘটনা স্থলে আসেন। পুলিশ ঘটনাস্থান থেকে কিছু দুরে একটি মটর সাইকেল পেয়ে এবং এর সূত্র ধরে ঘটনার সাথে জড়িত ইনাতগঞ্জ ইউনিয়নের মোস্তফাপুর গ্রামের মৃত মনফর উল্লার পুত্র নুরুল আমীন (২৫) কে আটক করেন।পুলিশের জিজ্ঞাসাবাধে নুরুল আমীন ছিনতাইয়ের কথা স্বীকার।

সে জানায় টাকার ব্যাগ দিঘীরপাড় গ্রামের ইকরাম উল্লার পুত্র আক্তার মিয়ার কাছে সে রেখেছে।পরে পুলিশ আক্তারের বাড়ী থেকে ছিনতাই হওয়া টাকার ব্যাগ উদ্ধার করে। এসময়  ব্যাগে ৮লক্ষ টাকা পাওয়া যায়। টাকার মালিক আজিম উদ্দিনের দাবি ব্যাগের মধ্যে ১০ টাকা ছিল।

অতিরিক্তি পুলিশ সুপার প্রশাসন আনোয়ার হোসেন জানান,ঘটনার সাথে জড়িত দুজনকে আটকসহ টাকা উদ্ধার করা হয়েছে। টাকার বিষয়ে তদন্ত চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা